যে কাজ একমাস না করে থাকতেই পারেন না সালমান!

Slider বিনোদন ও মিডিয়া

 

211515salman_pic_kk

 

 

 

 

সঙ্গীতা বিজলানি থেকে শুরু করে ঐশ্বরিয়া বা ক্যাটরিনা কাইফ। সালমান খানের প্রেমিকা হিসেবে বিভিন্ন সময়ে বলিউডের বহু নায়িকার নামই শোনা গিয়েছে। সেই তালিকায় সর্বশেষ সংযোজন ছিলেন রোমানিয়ান মডেল লুলিয়া ভন্তুর।

সালমানের গার্লফ্রেন্ডরা যদি তাঁকে নিয়ে চর্চার একটি কারণ হয়, তা হলে অন্য কারণটি অবশ্যই সালমানের তাক লাগানো দেহপট। এমন তাক লাগানো চেহারার জন্য কম পরিশ্রম করতে হয় না নায়ককে। কিন্তু প্রেম এবং শরীরচর্চা নিয়ে তাঁর নিজের ভাইরাই যে তাঁকে এমন অস্বস্তিতে ফেলবেন, তা কি আর জানতেন সালমান!

কফি উইথ করন-এর পঞ্চম সিজনের একটি এপিসোডে নিজের দুই ভাই আরবাজ এবং সোহেল খানকে নিয়ে এসেছিলেন সালমান। একটি সর্বভারতীয় হিন্দি দৈনিকের প্রতিবেদন অনুযায়ী, সেই এপিসোডের ‘র‌্যাপিড ফায়ার’ পর্বে আরবাজকে সঞ্চালক করন জোহর জিজ্ঞেস করেন, একমাস সেক্স এবং ওয়ার্কআউট না করার চ্যালেঞ্জ কে নিতে পারবেন না?

নিজের জবাবে সঙ্গে সঙ্গেই সালমানের নাম বলেন আরবাজ। ভাইয়ের কথা শুনেই হেসে ফেলেন সালমান। আরবাজকে তিনি পাল্টা বলেন, কী যা তা বলছ!

শুধু তাই নয়, করন আরবাজ-সোহেলকে আরও জানতে চান, সলমনের কি এবার বিয়ে করা উচিত? জবাবে দুই ভাই-ই একসঙ্গে বলেন, না। যা শুনে অবাক হয়ে যান করনও।

সূত্র : এবেলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *