ঠাকুরগাঁওয়ে বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত

Slider রংপুর রাজনীতি সামাজিক যোগাযোগ সঙ্গী

IMG_20170507_134855

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঠাকুরগাঁও জেলার আয়োজনে কর্মী সমাবেশ ২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭ মে) বেলা ১০ টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা বিএনপির আয়োজনে উক্ত কর্মী সমাবেশ ২০১৭ অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা বিএনপির আহবায়ক মো. তৈমুর রহমানের সভাপতিত্বে উক্ত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মিজানুর রহমান মিনু।

IMG_20170507_135139

 

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মো. আসাদুল হাবিব দুলু, দিনাজপুরের পৌরমেয়র ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য জেড মর্তুজা চৌধুরী তুলা, ঠাকুরগাঁওয়ের পৌরমেয়র ও জেলা বিএনপির আহবায়ক মির্জা ফয়সাল আমীন, সদ্য বিএনপিতে যোগদানকারী জাতীয় পার্টির নেতা ও সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মো. সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরীসহ আরও অনেকে।

বক্তারা আওয়ামী লীগের বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করে বলেন, ভোট জালিয়াতি করে ক্ষমতায় এসে নিজেদের পকেট ভারি করতে এই সরকার ব্যস্ত। আন্দোলনের মাধ্যমে তাদেরকে হটিয়ে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে বিএনপিকে ক্ষমতায় আনতে নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বলেন বক্তারা।

উল্লেখ্য, উক্ত কর্মী সমাবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *