আহসান উল্লাহ মাস্টারের ১৩তম মৃত্যুবার্ষিকী আজ

Slider জাতীয় ঢাকা সামাজিক যোগাযোগ সঙ্গী

101641ahsanullah

 

 

 

 

গাজীপুর অফিস ;  জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টারের ১৩তম মৃত্যুবার্ষিকী আজ (রবিবার)।

তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে টঙ্গীসহ গাজীপুরে  আওয়ামী লীগ, শ্রমিকলীগ, মহিলালীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠন দিবসটি পালনে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে।

এসব কর্মসূচিতে মন্ত্রী, এমপি, কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশগ্রহণ করবেন বলে জানা গেছে। কর্মসূচির মধ্যে রয়েছে রবিবার সকালে জেলার বিভিন্ন উপজেলায় দলীয় কার্যালয়ে কুরআন খানি, ৬টা ৩০মিনিটে শোক পতাকা, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, নেতাকর্মীদের কালো ব্যাজ ধারণ, সকাল ৮টায় শহীদ আহসান উল্লাহ মাস্টারের কবরে পুষ্পস্তবক অর্পণ, সকাল ১০টায় শহীদের পরিবারের পক্ষ থেকে হায়দরাবাদ গ্রামে তার বাড়িতে  আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

দুপুরে টঙ্গীতে আহসান উল্লাহ মাস্টারের বাসভবন সংলগ্ন নোয়াগাঁও এম.এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে তার সঙ্গে নিহত রতন, হানিফ, মনির ও আফাজের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। বাদ আছর দলীয় কার্যালয়গুলোতে দোয়া অনুষ্ঠিত হবে। এসব দোয়া মাহফিল শেষে গরিব এতিমদের মাঝে খাবার বিতরণ করা হবে।

আহসান উল্লাহ মাস্টারের ছেলে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল এমপি এক বিবৃতিতে তার বাবার মৃত্যুবার্ষিকীতে দেশবাসীর কাছে দোয়া কামনা এবং মৃত্যুবার্ষিকীর কর্মসূচিতে সর্বস্তরের মানুষকে অংশগ্রহণের জন্য অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, ২০০৪ সালের সাত মে বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে গাজীপুরের  সংসদ সদস্য  শ্রমিকনেতা আহসান উল্লাহ মাস্টার টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *