৯০০ প্রার্থী নির্বাচনের জন্য প্রস্তুত : মির্জা ফখরুল

Slider ঢাকা রাজনীতি সামাজিক যোগাযোগ সঙ্গী

 

 

125923fakhrul

 

 

 

 

ঢাকা ;  সহায়ক সরকার ও নির্বাচনের ক্ষেত্র প্রস্তুত থাকলে যেকোনো সময় বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ৩০০ প্রার্থী নয় বিএনপির ৯০০ প্রার্থী নির্বাচনের জন্য প্রস্তুত।

মঙ্গলবার সকালে শ্রমিক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। গতকাল ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনের জন্য আওয়ামী লীগের প্রার্থী প্রায় চূড়ান্ত।

বিএনপির ৩ শ প্রার্থী প্রস্তুত কিনা এমন প্রশ্নে ফখরুল বলেন, আমাদের ৯ শ প্রার্থীই প্রস্তত। বিএনপি নির্বাচনমুখী দল। আওয়ামী লীগের জনবিচ্ছিন্নতা দেশের গণতন্ত্রকে আরো সংকুচিত করে। এর মধ্য দিয়ে একদলীয় শাসনকে শক্ত ভিত্তি দিচ্ছে সরকার।

বিএনপি সামনে ক্ষমতায় গিয়ে আরেকটি ‘খাওয়া ভবন’ তৈরির প্রস্তুতি নিচ্ছে ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে ফখরুল বলেন, এসব রাজনৈতিক বক্তব্য নয়। তবুও তারা এসব কথার অবতারণা করেন। আমরা এসব কথার জবাব দিতে চাই না।

তবে ওবায়দুল কাদের নিজেই তো তার কথার জবাব দিয়েছেন। তিনি বলেছেন, ক্ষমতায় না থাকলে তাদের অর্জিত অর্থ সম্পদ নিয়ে দেশ ছেড়ে পালাতে হবে।

বিএনপি মহাসচিব বলেন, সহায়ক সরকারের অধীনে নির্বাচন হলে বোঝা যাবে জনগণ তাদের কোন পর্যায়ে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *