ডেভিড বেকহামকে দেখা যাবে নতুন রুপে

Slider বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী

image-77064-1493443595

 

 

 

 

 

ইংলিশ ফুটবলার ডেভিড বেকহামকে কে না চেনে। এত দিন যারা ফুটবল মাঠে তাকে দেখে অভ্যস্ত। তাকে এখন দেখা যাবে নতুন রুপে নতুন দুনিয়ায়। সারা বিশ্বের কোটি কোটি ভক্তের সামনে সম্পূর্ণ রুপে হাজির হয়েছেন ইংল্যান্ডের সাবেক ফুটবলার ডেভিড বেকহাম। চুলের কোনও নতুন ছাঁট নিয়ে নয়। কোনও অভিনব ট্যাটুতে সাজেননি তিনি। তবে টুইটারে নিজের মুখের যে ছবি উদ্ভাসিত করলেন তাতে চমকে গেল দুনিয়া।

ফুটবলার নয়, ডেভিড বেকহাম যেন কয়েকশো বছর আগের কোনও যোদ্ধা। ইউরোপীয় পরিভাষায় ‘নাইট’। তরোয়ালের অঘাতে ক্ষতবিক্ষত তার মুখ। দাতে সবুজ আভা। এবড়ো–খেবড়ো করে কাটা চুল। দৃষ্টিতে আদিম রুক্ষ্ণতা।

তবে এতদিনে অবশ্য সবাই জেনে গেছেন, সিনেমায় অভিনয় করছেন বেকহ্যাম। ‘কিং আর্থার: লিজেন্ড অফ দ্য সোর্ড’ নামের সিনেমাটির পরিচালক গাই রিচি। কিন্তু ছবিতে বেকহামকে দেখতে কেমন লাগবে কেউ বুঝতে পারেননি এতদিন। টুইটারে তাই সে ছবি পোস্ট করতেই স্তম্ভিত হয়ে গেছেন তার ভক্তরা।

ছবিটি শেয়ারের পাশাপাশি বেকহাম টুইটারে লিখেছেন, ‘অফিসে কঠিন দিন’। এখানে  ‘অফিস’ বলতে নিশ্চয় শ্যুটিংয়ের কথা বুঝিয়েছেন তিনি। কিন্তু অভিনেতা বেকহামের সফল হওয়ার সম্ভাবনা কতখানি? মহানায়ক ফুটবলার নিজেই তার উত্তর খুঁজেছেন।

তিনি লিখেছেন, আমি জানি অনেক খেলোয়াড়ই অভিনয়ের পেশায় এসে ব্যর্থ হয়েছেন। বিশ্বাস করুন আমি প্রচুর খাটছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *