শনিবার, এপ্রিল ২০, ২০২৪

ব্যবসার হাল ফেরাতে তান্ত্রিকের কথায় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করে খুন!

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী সারাবিশ্ব

images

 

 

 

 

 

ব্যবসায় মন্দা কাটাতে তান্ত্রিকের কথায় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করে খুন করলেন এক ব্যক্তি। বৃহস্পতিবার উত্তরপ্রদেশের মেরঠে ঘটনাটি ঘটেছে। সঞ্জয় বর্মা নামে ওই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সঞ্জয়ের জুয়েলারি ব্যবসা। বছর খানেক ধরে ব্যবসা খুবই খারাপ চলছিল। সম্প্রতি সেই সমস্যা নিয়েই তিনি এক তান্ত্রিকের কাছে যান। পুলিশ সূত্রে খবর, তান্ত্রিক তাঁকে জানান, তাঁর ভাইয়ের স্ত্রী-ই তন্ত্রমন্ত্র প্রয়োগ করে ব্যবসার ক্ষতি করছে। অভিযোগ, নিজের ব্যবসার হাল ফেরাতে ভাইয়ের স্ত্রী-কে খুনের পরামর্শ দেন ওই তান্ত্রিক।

পুলিশ জানিয়েছে, এই ঘটনা শোনার পরই তিনি ভাইয়ের স্ত্রীকে খুনের ফন্দি আঁটেন। সঞ্জয়রা চার ভাই। তান্ত্রিকের কাছ থেকে বাড়ি ফিরে সোজা তিনি ওই ভাইয়ের ঘরে চলে যান। ওই ভাই তখন বাড়িতে ছিলেন না। কিন্তু বাড়িতে অন্য দুই ভাই ছিলেন। বাড়ি ফাঁকা করতে ওই দু’জনকে টাকা দিয়ে মদ কিনতে পাঠিয়ে দেন সঞ্জয়। তারপর ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করে এবং তার পর শ্বাস রোধ করে খুন করেন।

এখানেই শেষ নয়। কোতয়ালি থানার এসএইচও বিজয় কুমার জানান, এই ঘটনার মোড় ঘোরাতে তিনি বাইরে এসে চিৎকার করতে শুরু করেন। অজানা ব্যক্তি ভাইয়ের ঘরে ঢুকে পড়েছে বলে সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন। পরে পুলিশ এসে ঘর থেকে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, মেঝেয় বিবস্ত্র অবস্থায় পড়ে ছিলেন ওই মহিলা। কিন্তু ঘরের কোনও জিনিস চুরি যায়নি। আশেপাশের লোকেদের জিজ্ঞাসা করেও জানা যায়, এমন কোনও অপরিচিত ব্যক্তিকে ঘটনার দিন ওই বাড়িতে ঢুকতে বা বেরোতে দেখা যায়নি। পরে সঞ্জয়কে জেরা করতেই খুনের কথা স্বীকার করে নেন তিনি। অভিযুক্ত তান্ত্রিকের খোঁজ করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *