ইউটিউবে দু’দিনেই দু’কোটি ছাড়াল ‘হাফ গার্লফ্রেন্ড’-এর ট্রেলার

Slider বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী

 

 

image

 

 

 

 

 

বছরখানেক আগে শেষ বার পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। করিনা কপূরের সঙ্গে জুটি বেঁধে ‘কি অ্যান্ড কা’-তে। তার পর থেকে যেন গায়েবই হয়ে গিয়েছিলেন অর্জুন কপূর। অবশেষে গত সোমবার ইউটিউবে উদয় হলেন তিনি। সঙ্গে তাঁর ‘হাফ গার্লফ্রেন্ড’। তাঁদের দেখতে ইউটিউবে হামলে পড়েছেন অনেকেই। নয় নয় করে সে সংখ্যাটা ছাড়িয়েছে দু’কোটিরও বেশি। হ্যাঁ! ট্রেলার রিলিজের মাত্র দু’দিনেই রেকর্ড সংখ্যক ভিউয়ার পেয়ে গিয়েছেন ‘হাফ গার্লফ্রেন্ড’। চেতন ভগতের উপন্যাস ভিত্তিক এই ফিল্ম এখন বলিমহলের চর্চার কেন্দ্রে।

তাঁর ‘হাফ গার্লফ্রেন্ড’-কে ঘিরে দর্শকদের উৎসাহ দেখে আনন্দে আত্মহারা অর্জুন। ফ্যানেদের ধন্যবাদ জানিয়ে অর্জুন বলেন, “দর্শকদের কাছ থেকে এ রকম অসাধারণ প্রতিক্রিয়া পেয়ে আপ্লুত হয়েছি বললে একটু কমই বলা হবে।”

এ ছবি রিলিজের কথা রয়েছে আগামী ১৯ মে। তবে তার আগে একটু নজর ঘোরানো যাক এই ছবির কাহিনিতে। ইংরেজিতে কথা বলতে গেলেই পটনার মাধব ঝা কেমন যেন আড়ষ্ট হয়ে যান। বরং বিশুদ্ধ হিন্দিতেই বেশি সাবলীল তিনি। এ হেন মাধবের সঙ্গে ঠিক যেন বন্ধুত্ব নয়, তার একটু অভিজাত কলেজের সহপাঠী রিয়া সোমানির। আবার রিয়া মাধবের গার্লফ্রেন্ডও নন। তবে কেমন সে সম্পর্ক? রিয়া বলেন, “তোমার গার্লফ্রেন্ড নই। তবে হাফ গার্লফ্রেন্ড হলে কেমন হয়!” আর তাতেই রাজি মাধব। কিন্তু, বন্ধুর দুয়ো খেয়ে খানিকটা ঘাবড়েই যান তিনি। তাঁর বন্ধু বলেন, “গার্লফ্রেন্ড আবার হাফ হয় নাকি!” তার পর? কোন দিকে এগোয় সে সম্পর্ক? শেষমেশ কি মাধবের পুরোপুরি গার্লফ্রেন্ড হয়ে উঠেন রিয়া? এই ধরনের নানা প্রশ্ন ঘিরেই এই ছবি। মাধবের চরিত্রে অর্জুন। আর সঙ্গে তাঁর ‘হাফ গার্লফ্রেন্ড’ শ্রদ্ধা কপূর। বড়পর্দায় দু’জনেই এই প্রথম একসঙ্গে জুটি বেঁধেছেন। ফলে সেই আনকোরা সম্পর্কের রসায়ন দেখতে মুখিয়ে দর্শকও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *