অতিবৃষ্টি ও পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্থদের মাঝে চাল বিতরণ………!!

Slider কৃষি, পরিবেশ ও প্রকৃতি গ্রাম বাংলা সামাজিক যোগাযোগ সঙ্গী

IMG_20170414_020202

হাফিজুল ইসলাম লস্করঃ দিরাই থেকে ইদু মিয়ার পাঠানো ছবি ও সুত্রের ভিত্তিতে :: ১২ এপ্রিল ২০১৭ বুধবার ৯নং কুলঞ্জ ইউপির পিতাম্বপুর নিবাসী মরহুম মোঃ মছব্বির আলীর ছেলে লন্ডন প্রবাসী মোঃ আবজল আলী সাম্প্রতিক অতি বৃষ্টি ও পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্থ পিতাম্বপুর গ্রামের গরিব অসহায় ও হতদরিদ্র কৃষকদের মাঝে চাল বিতরন করেন।

বুধবার ৯নং কুলঞ্জ ইউপির ১নং ওয়ার্ড পিতাম্বপুর নিবাসী মৃত আঃ মছব্বির সাহেবের ছেলে লন্ডন প্রবাসী মোঃ আবজল আলী নিজ বাড়ির প্রাঙ্গনে এক ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে চাল বিতরণ করা হয়।

চাল বিতরণী ঘরোয়া অনুষ্টান সমাজসেবী মোঃ রুসেল আহমেদ’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী আবজল আলীর চাচা আব্দুল ওয়াহিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী আবজল আলীর চাচা আব্দুল আলী।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল ওয়াহিদ বলেন, আমাদের সকলের উচিত দূর্গত এলাকার পাহাড়ী ঢলে তলিয়ে যাওয়া ক্ষেতের ক্ষতিগ্রস্থ গরিব কৃষক ও অসহায় মানুষের  কষ্টের সহযোগী হওয়া। তাদের কষ্ট লাগবের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তাহলে গরিব মানুষ কিছুটা হলেও শান্তি পাবে। সেই সাথে যারা এই খাদ্য সামগ্রী বিতরণে বিভিন্ন ভাবে সহযোগীতা করেছেন তাদের কে ধন্যবাদ।

বিশেষ অতিথির বক্তব্যে আব্দুল আলী বলেন গরীব অসহায় মানুষদের পাশে বিত্তবানেরা সহযোগিতার মনোভাব নিয়ে দাড়ালে ক্ষতিগ্রস্থ মানুষের কষ্ট বলে কিছুই থাকবেনা।

এছাড়াও পিতাম্বরপুরের বিশিষ্ট মুরুব্বী মোঃ ছুফি মিয়া বলেন, ক্ষতিগ্রস্থদের বিপদে সহমর্মিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য আমি এলাবাসির পক্ষ থেকে আপনাদের কে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাপ্তাহিক ইউনানী কন্ঠ ও ফুটন্ত সিলেট 24’র দিরাই (Adc) প্রতিনিধি মো: ইদু মিয়া, আব্দুছ ছত্তার, মোঃ জমিল মিয়া, মোঃ উজ্জল মিয়া, মোঃ জিতু মিয়া, মোঃ জমির উদ্দিন, মোঃ মিজানূর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *