শ্রীপুরে স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে দেয়ায় এক যুবক গ্রেফতার

Slider নারী ও শিশু

7d46b27d26680688b70142ecd5c0b18b-Untitled-1

 

 

 

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে স্কুল ছাত্রীর ছবি ফটোশপে এডিট করে ‘‘অশ্লীল ছবি’’ তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুক’ এ ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত যুবক উপজেলার বরমী ইউনিয়নের ডালেশহর গ্রামের মো.দুলাল মিয়ার ছেলে পলাশ মিয়া।

রোববার (২৬ মার্চ) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে ওই এলাকা থেকে গ্রেফতার করে শ্রীপুর থানা পুলিশ।

জানা যায়, স্কুল ছাত্রী প্রেমের প্রস্তাব মেনে না নেয়ায় একই এলাকার পূর্বপাড়া বস্তির মঞ্জু মিয়ার ছেলে মোখলেছ নামে এক বখাটে ক্ষিপ্ত হয়ে তার বন্ধু পলাশের সহযোগিতায় অশ্লীল ছবি তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেয়। এ ঘটনায় পর ওই স্কুল ছাত্রী ও তার বোন লজ্জায় স্কুলে যাওয়া বন্ধ করে। এরপর গত ৬ ফেব্রুয়ারি স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে শ্রীপুর থানায় মোখলেছ ও তার বন্ধুর বিরেুদ্ধ তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। মামলার পর থেকে তারা গাঁ ডাকা দেয়।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসান জানান, এক স্কুল ছাত্রীর ছবি ফটোশপে এডিট করে ফেসবুকে ছড়িয়ে দেয় ওই দুই যুবক। এমন অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন স্কুল ছাত্রীর বাবা। মালমার পর থেকেই তাদের গ্রেফতারের অভিযান অব্যাহত থাকে। আজ ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পলাশকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রধান অভিযুক্তকেও খুব দ্রুত গ্রেফতার করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *