সিলেটে বাসার কেয়ারটেকার দেড় লক্ষাধিক টাকা নিয়ে উদাও

Slider সিলেট

IMG_20170320_133522

সিলেট প্রতিনিধি :: সিলেট নগরীর নগরীর খারপাড়াস্থ মিতালি ১৬/সি বাসার কেয়ারটেকার ছমর উদ্দিন দেড় লক্ষাধিক টাকা নিয়ে পালিয়েছে । এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়রি ও মামলা করা হয়েছে। নগরীর খারপাড়াস্থ মিতালি ১৬/সি বাসার দেখাশুনা ও বাসা ভাড়া উত্তোলনের দায়িত্বে ছিলেন ছমর উদ্দিন নামের এই যুবক। তিনি সদর উপজেলার কাজল হাওরের হিরু মিয়ার কলোনির হাকিম মিয়ার পুত্র।

এ ঘটনায় সিলেট এসএমপি পুলিশের কোতোয়ালী মডেল থানায় গত ১৩ মার্চ একটি সাধারণ ডায়রি নম্বর ৮৩৬ এবং ১৫ মার্চ মামলা নম্বর ৭(৩)১৭ দায়ের করেন বাসার মালিক বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জামান সোহরাওয়ার রাজা।

সাধারণ ডায়রি ও মামলার এজহারে উল্লেখ্য করা হয় ছমর উদ্দিন দীর্ঘ ৭ বছর থেকে বাসাটির কেয়ারটেকার হিসেবে চাকরি করছিলেন।

নিয়মিতভাবে বাসা ভাড়ার টাকা তুলে আসছেন তিনি। কিন্তু চলতি মাসে ভাড়াটিয়াদের নিকট থেকে বাসা ভাড়ার ১ লক্ষ ৬০ হাজার টাকা উত্তোলন করে গত ১২ মার্চ টাকা নিয়ে পালিয়ে যায় ছমর উদ্দিন।

এব্যপারে কোতোয়ালী থানার সাব ইন্সপেক্টর কমর উদ্দিন বলেন, মামলার আসামি ছমর উদ্দিনকে গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত আছে। সে যাতে দেশ থেকে পালাতে না পারে সেজন্য পুলিশের পক্ষ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বরাবরে আবেদনও করা হয়েছে।

প্রতারণার স্বীকার না হতে উক্ত ছমর উদ্দিনের সাথে কোনো প্রকার লেনদেন না করার জন্য অনুরোধ জানিয়েছেন বাসার মালিক বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জামান সোহরাওয়ার রাজার সহর্ধমিণী সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এবং সিলেট সরকারি মহিলা কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহসাধারণ সম্পাদক সাজেদা পারভীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *