মির্জা ফখরুল মিথ্যাচার করে জনপ্রিয়তা অর্জন করতে চান : রমেশ চন্দ্র সেন

Slider ফুলজান বিবির বাংলা

_20170304_185936

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মির্জা ফখরুল মিথ্যাচার করে জনপ্রিয়তা অর্জন করতে চান বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

শনিবার (৪ মার্চ) বিকালে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল যদি সত্য কথা বলতেন তাহলে আমি তাঁকে ভালোবাসতাম। সব সময় তিনি মিথ্যা কথা বলে চলেছেন। একজন শিক্ষক হয়েও তিনি কিভাবে এতো মিথ্যা কথা বলতে পারেন! শিক্ষকরা কম মিথ্যা কথা বলেন, কিন্তু ফখরুল সবসময় মিথ্যা কথা বলে দেশের মানুষকে বিভ্রান্ত রাখেন বিধায় আমি তাঁকে পছন্দ করি না।

এর আগে বেলা সাড়ে ১১টায় পীরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুদাম সরকার। পরে নৌকা সদৃশ মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শাহজাহান আলী সরকারের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-৩ আসনের সাংসদ আলহাজ্ব ইয়াসিন আলী, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাঈশী, পীরগঞ্জ পৌরমেয়র কশিরুল আলম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইমদাদুল হক, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অরুণাংশু দত্ত টিটো, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকরামুল হক, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আকতারুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ম-সম্পাদক সোহেল পারভেজ, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আপেলসহ আরও অনেকে।

উল্লেখ্য যে, এক যুগেরও বেশি সময় পর পীরগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হলো। এর আগে ২০০৪ সালের ৩১ জুন সর্বশেষ পীরগঞ্জ উপজেলা যুবলীগের সম্মেলন হয়েছিল। ২০০৭ সালে সম্মেলন হওয়ার কথা থাকলেও সাংগঠনিক জটিলতার কারণে আর সম্মেলন হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *