সাদিয়া আফরিন এখন রাজকন্যা

Slider বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী

12096132_1661188847494085_5345172986118113766_n

 

 

 

 

 

 

 

 

ঢাকা;  রাজকন্যার ভূমিকায় পর্দায় আসছেন ঢাকাই চলচ্চিত্রের পরিচিত মুখ সাদিয়া আফরিন। জাবেদ মিন্টু ও জাহিদ হোসেন পরিচালিত ‘দুই রাজকন্যা’ ছবিতে দেখা যাকে তাকে। ছবিতে আরেক রাজকন্যা হিসেবে থাকছেন তানিন সুবহা। আর একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মুনমুন। 

চলচ্চিত্রটির গল্প সর্ম্পকে সাদিয়া প্রেস ঢাকা`কে বলেন, ‘প্রায় এক যুগ বা কম বেশি সময় পর রাজা-রাণীর গল্প নিয়ে ছবি নির্মাণ হচ্ছে। দুই রাজকন্যা উপর ভিত্তি করে গল্পটি। দুই রাজকন্যা কিভাবে তাদের হারিয়ে যাওয়া রাজ্য উদ্ধার করে সেটি থাকছে গল্পে।

চরিত্রটি সর্ম্পকে তিনি আরো বলেন, ‘আমি হলাম প্রতিবাদী রাজকন্যা। আমার চরিত্রের নাম ফারহানা। আমার অপর বোন ফারজানা, সে একটু ঠান্ডা প্রকৃতি। বাবার হারিয়ে যাওয়া রাজ্য উদ্ধারের জন্যই আমি প্রতিবাদী হয়ে উঠি। বাকিটা দর্শক হলে গিয়ে দেখবে।

রমযান আলী ও জাবেদ-জাহিদ প্রযোজিত এ চলচ্চিত্রটির চিত্রায়ন হয়েছে গাজীপুর, কক্সবাজার, এফডিসির বিভিন্ন লোকেশনে। চলচ্চিত্রটিতে থাকছে মোট ৫টি গান। এতে আরো অভিনয় করেছেন- সুব্রত, খালিদ, ফারুক, সাদেক বাচ্চু, রেবেকা প্রমুখ। আগামী রোজার ঈদে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে বলে জানা গেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *