মাদকের বিরুদ্ধে কথা বলায় স্ত্রীকে নির্যাতন করলো স্বামী ।

Slider রংপুর সামাজিক যোগাযোগ সঙ্গী

images

এম এ কাহার বকুল; লালমনিরহাট প্রতিনিধিঃ   ,মাদক ব্যবসায় বাঁধা দেয়ার অপরাধে স্বামীর পিটুনিতে মাথা ফেটে হাসপাতালে ভর্তি হয়েছে দুলালী বেগম (২৫) নামে এক গৃহবধু। ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার উত্তর গোতামারী গ্রামে।
স্থানীয় সুত্রে জানা গেছে, ওই এলাকার সুলতান হোসেন লালুর পুত্র ফরিদুল ইসলাম দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক ব্যবসার মামলা রয়েছে এবং ২ বার জেল-হাজতেও গিয়ে ছিলো। স্ত্রী দুলালী বেগম প্রথম থেকেই স্বামী ফরিদুলকে মাদক ব্যবসা থেকে বের হয়ে আসতে অনুরোধ করেন। এ নিয়ে প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো। বুধবার ফরিদুল আবারও গাঁজা নিয়ে বাড়ি এলে দুই জনের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। এক পর্যায়ে ফরিদুল দুলালীকে মাথার চুল ধরে গাছে ধাক্কা দেয় এবং এলোপাতারি ভাবে মারধর করেন। এতে দুলালীর মাথা ফেটে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করান।
হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের চিকিৎসক নাঈম হোসেন নয়ন জানান, দুলালীর মাথা ফেটে যাওয়াসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহৃ পাওয়া গেছে। সুস্থ্য হতে কিছু দিন সময় লাগবে।
দুলালী বেগম জানান, মাদক ব্যবসায় নিষেধ করায় প্রায় সময় তাকে মারধর করতো তার স্বামী। তিনি এ বিষয়ে আইনী ব্যবস্থা গ্রহন করবেন বলে ও জানান। তবে একাধিক বার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও ফরিদুল ইসলামের কোনো বক্তব্য পাওয়া যায়নি।
হাতীবান্ধা থানার ওসি রেজাউল করিম জানান, তিনি কিছুই জানেন না। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *