নরসিংদীর মাধবদিতে বর্তমান কণ্ঠ পত্রিকার জমকালো প্রতিষ্ঠাবার্ষিকী

Slider ঢাকা বাধ ভাঙ্গা মত বিনোদন ও মিডিয়া

16997557_934248113379524_1817418036_n

 

 

 

 

 

 

সোলায়মান সাব্বির, মাধবদী,নরসিংদী থেকে ফিরে;  নরসিংদীর  মাধবদীতে দেশ ও প্রবাসীদের মূখপত্র অনলাইন নিউজ পোর্টাল ও ম্যাগাজিন “বর্তমানকণ্ঠ” এর চতুর্থ বর্ষপূতি অনুষ্ঠান জামকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকেলে নরসিংদী জেলার মাধবদী পৌরসভা সংলগ্ন রাঁধুনী কমিউনিটি সেন্টারে এক অনাঢ়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে পত্রিকাটির বর্ষপূতি অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি, সভাপতি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. এ কে এম রিপন আনসারী।

তিনি বক্তব্যে বলেন দেশে ও বিদেশে পত্রিকার অনলাইন গুলোর ব্যাপক চাহিদা রয়েছে।  “বর্তমানকণ্ঠ”ও প্রবাসে ব্যাপক সুনাম অর্জন করে আসছে। ডিজিটাল ‍দুনিয়ায় অতি তাড়াতাড়ি অনলাইন গণমাধ্যম পাঠকদের মধ্যে সবচেয়ে বেশী সাড়া ফেলবে। তিনি দেশ ও জাতির কল্যানে কাজ করতে  অনলাইন মিডিয়াকে আরো দায়িত্বশীল হওয়ার আহবান জানান।

অনুষ্ঠানের সভাপতি মধাবদী পৌরসভার জননন্দিত মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক বলেছেন, সারাবিশ্বে বাংলাদেশকে সুপরিচিত করতে সহযোগীতা করছে গণমাধ্যমকর্মীরা। তিনি বলেন সরকারের ডিজিটাল বাস্তবায়ন লক্ষকে মুহুর্তের মধ্যে সুপরিচিত করতে সহযোগিতা করছে মিডিয়ার অনলাইন ভার্সন গুলো।

এসময় সাংবাদিক মোঃ আল-আমিন সরকারকে বর্তমানকণ্ঠ এর বার্তা সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।  সেই সাথে রাছেল মিয়ার সমাজ সচেতনা মূলক স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র “সংশোধন” এর ভিডিও পদর্শন করা হয়। শাহিন ইফরমেশন টেকনোলজি (শাহিন আইটি)র আয়োজিত এ অনুষ্ঠানে, উদ্ধোধক ছিলেন  দৈনিক ইত্তেফাকের সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট চলচ্চিত্রকার মোঃ রফিকুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বর্তমানকণ্ঠ এর উপদেষ্ঠা আবুল কালাম আজাদ, সাপ্তাহিক নরসিংদী সমাচার প্রতিকার প্রকাশক ও সম্পাদক একে ফজলুল হক, মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ সালাউদ্দিন আহমেদ, মাধবদী পৌরসভার প্যানেল মেয়র মাধবদী শ্রী ঘৌতম ঘোষ, কাউন্সিলর মিজানুর রহমান মিজান, গাজীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আমজাদ হোসেন মুকুল, গাজীপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: জাকারিয়া, জাতীয় মানবাধিকার কাউন্সিল গাজীপুর সদর মেট্রো শাখার সাধারণ সম্পাদক এম ইউ আহমেদ ভূইয়া, বেলাব প্রেসক্লারেব সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক।

এছাড়া আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, “বর্তমানকণ্ঠ”র প্রতিষ্ঠাতা সম্পাদক খন্দকার শাহিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাধবদী পৌরসভার সাবেক প্যানেল মেয়র সাংবাদিক মুকবুল হোসেন, বর্তমানকণ্ঠ এর সহকারি সম্পাদক কাজী মেহবুব ইয়ছিন সৃজন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী হোসেন আলী, সাংবাদিক মনিরুজ্জামন মনির, গাজীপুর অনলাইন প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ভূইয়া, গাজীপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য আবিদ হোসেন বুলবুল, গাজীপুর অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো: সামসুদ্দিন, গাজীপুর অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক  সোলাইমান সাব্বির, দৈনিক ভোরের পাতা পত্রিকার মাধবদী প্রতিনিধি মো: আল-আমিন, বিজয় টিভির মাধবদী প্রতিনিধি জাকারিয়া, দৈনিক সংগ্রাম পত্রিকার সাংবাদিক মো: নুরে-আলম প্রমূখ। অনুষ্ঠানে  দোয়া ও আলোচনার মধ্যদিয়ে বিভিন্ন শহর থেকে আগত বিশিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতিতে বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটেন অতিথিবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *