শ্রীপুরে তিতাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান, ১জনের জেল

Slider গ্রাম বাংলা

16658_gazipur

 

 

 

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান চালিয়েছে তিতাস গ্যাস কতৃপক্ষ ও ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে পরিচালিত অভিযানে উপজেলার গিলারচালা এলাকায় জয়নাল মুন্সির বাড়ি থেকে ফজলু মিলিটারীর বাড়ি পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় অবৈধ সংযোগ ব্যবহার করার অভিযোগে গিলারচালা এলাকার মৃত হারেছ আলীর পুত্র হামিদুলকে ৫০হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১৫দিনের জেল দেয় ভ্রাম্যমান আদালত। শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুম রেজা ভ্র্যাম্যমাণ আদালত পরিচালনা করেন। অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে উপস্থিত ছিলেন গাজীপুর তিতাসের ব্যবস্থাপক সাব্বির আহমেদ। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যের উপস্থিতিতে সংযোগগুলো বিচ্ছিন্ন করা হয়।

গাজীপুর তিতাসের ব্যবস্থাপক সাব্বির আহমেদ জানান, রাষ্ট্রীয় সম্পদ অবৈধভাবে ব্যবহার কারীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান চলমান থাকবে। যাদের যোগসাজসে সংযোগগুলো দেওয়া হয় তাদের তালিকা তৈরির কাজ চলছে। অনতিবিলম্বে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে যথাযথ কর্তৃপক্ষকে সুপারিশ করা হবে।

শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি)মাসুম রেজা জানান, অবৈধ গ্যাস সংযোগ নেওয়ায় ১জনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকা পরিশোধে অপারগতায় তাকে ১৫দিনের জেল দেওয়া হয়েছে। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের অভিযান নিয়মিত চলবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *