মেয়রের শর্টগানের গুলির ব্যালেস্টিক পরীক্ষা হবে

Slider সারাদেশ

52355_mayor

 

সিরাজগঞ্জ; সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরু’র গ্রেপ্তারের বিষয় নিয়ে সিরাজগঞ্জ পুলিশ সুপারের প্রেস ব্রিফিং করেছেন। সোমবার সকাল ১১ টায় নিজ কার্যালয়ে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়। ব্রিফিংকালে পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ বলেন, ঢাকা ও সিরাজগঞ্জের গোয়েন্দা পুলিশ রোববার রাত সাড়ে ৯টার পর ঢাকার শ্যামলী সিনেমা হল এলাকা থেকে মেয়রকে করা হয়। এরপর রাতেই তাকে সিরাজগঞ্জে আনা হয়। দুপুর ২টার দিকে তাকে সিরাজগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে।
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে পুলিশ সুপার বলেন, ঘটনার সময় বেশ কয়েক রাউন্ড গুলির ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের সময় নিহত শিমুলের মাথার ভিতর থেকে পাওয়া শর্টগানের গুলির বুলেট বল ও জব্দকৃত শর্টগানের গুলি ব্যালেস্টিক রির্পোটের জন্য পাঠানো হবে। তারপর জানা যাবে জব্দকৃত শর্টগান থেকে গুলি করা হয়েছে, নাকি সেখানে অন্য কোন অস্ত্র থেকে গুলি হয়েছে। মামলার তদন্ত প্রসঙ্গে তিনি বলেন, মামলাটি দ্রুত তদন্ত করে আদালতে প্রতিবেদন দেয়া হবে। তারপর মামলাটি দ্রুত বিচারে নেয়া হবে কি-না আদালত সিদ্বান্ত নিবে।

দৈনিক সমকাল পত্রিকার শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুলকে গুলি করে হত্যার অভিযোগ এবং ছাত্রলীগ নেতা বিজয় মাহমুদ আহত হওয়ার ঘটনায় দায়ের হওয়া ২টি মামলায় মেয়র প্রধান আসামী। এর পর্যন্ত এ দুটি মামলায় মেয়রের দু’ভাই পিন্টু ও মিন্টুসহ মোট ৮ জনকে গ্রেপ্তার হয়েছে।

প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহিনুল আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ, সদর থানার ওসি হেলাল উদ্দিন ও ডিবি পুলিশের ওসি মোঃ ওয়াহেদুজ্জামানসহ সিরাজগঞ্জ, ঢাকা ও উত্তরাঞ্চলের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *