কোয়ারী বাচাঁও, শ্রমীক বাচাঁও শ্লোগানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

Slider সিলেট

IMG_20170129_125802

সিলেট প্রতিনিধি :: সিলেটের জৈন্তা পুরের শ্রীপুর পাথর কোয়ারীতে পাথর উত্তোলন প্রক্রিয়া ব্যাহত করতে একটি মহলের ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে শনিবার বিকেলে শ্রীপুর বাজার বটতলা পয়েন্টে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রতিবাদী হাজার হাজার পাথর শ্রমিক ব্যবসায়ী উপস্থিত থেকে তাদের রুটি রুজির পথ বন্ধ না করে সচল রাখার দাবি জানান। প্রতিবাদ সমাবেশে
কোয়ারী বাচাঁও, শ্রমীক বাচাঁও আর্তি জানিয়ে তারা এই পাথর কোয়ারীর বিরুদ্ধে যে সকল ষড়যন্ত্রকারীদের সব ধরণের অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সমাবেশের বক্তারা যে কোন মুল্যে পাথর কোয়ারীর স্বাভাবিক কার্যক্রম সচল রাখার হুশিয়ারী উচ্চারণ করেন এবং চক্রান্তকারীদের যাবতীয় অপপ্রচার ও ষড়যন্ত্র বিষয়ে সবাইকে সজাগ থাকার আহবান জানান।

ছাত্রনেতা হাবিবুর রহমানের পরিচালনায় ও আব্দুল মতিনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন জৈন্তাপুরের ১নং নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আতাউর রহমান বাবুল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রাজ্জাক রাজা।

আরো বক্তব্য রাখেন ব্যবসায়ী রফিকুল ইসলাম, কোরবান আলী, আব্দুল মালেক, জৈন্তাপুর উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়ননেতা আব্দুর রব, জৈন্তাপুর ট্রাক শ্রমিক নেতা নুরুল ইসলাম নুরু, সুনীল দেবনাথ,হাজি মোস্তাক আহমদ, নজরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *