শ্রীপুরে পিক-আপ ভ্যান মালিককে পুড়িয়ে হত্যার চেষ্টায় গ্রেফতার ১

Slider গ্রাম বাংলা

masum-pc

 

 

 

 

 

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে পিক-আপ ভ্যান মালিকে গরম পানি ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় গতকাল গভীর রাতে একজনকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃত হলেন, উপজেলার মো.আলাল উদ্দিনের ছেলে রুস্তম আলী(৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার রাতে কেওয়া পশ্চিম খন্ড গ্রামের আ.মালেকের পুত্র মাসুম মিয়া (৩০) কে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রঙ্গীলা নামক স্থানে দূর্বৃত্তরা হামলা করে। আরো জানা যায়, মাসুম একটি পিক-আপ (ঢাকা মেট্রো ন ১৬-৬৮৮৬) ভ্যান নিয়ে রঙ্গীলা বাজার যাবার পথে ছয় সাত জনের দূর্বৃত্তের দল ছায়া কুঞ্জের সামনে ভ্যানটির গতি রোধ করে দূর্বৃত্তরা মাসুম কে বেধড়ক পিটিয়ে শরীরে গরম পানি ঢেলে হত্যার চেষ্টা করে। তাকে (মাসুম) মুমুর্ষ অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এঘটনার পরই আহত পিকআপ ভ্যান মালিকের মা ফাতেমা বেগম বাদী হয়ে মুস্তুফা মিয়া, রুস্তমস আলী, রাদশা মিয়া, ইসমাইল হোসেন, সজল মিয়া নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক ডা.আতিকুল ইসলাম জানান, মাসুমের শরীরে প্রায় ৩০ ভাগ গরম পানিতে ঝলসে গেছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে প্রয়োজনে ঢামেকের বার্ণ ইউনিটে পাঠানো হতে পারে।
মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো.হাফিজুর রহমান জানান, রুস্তুম আলীকে গ্রেফতার করা হয়েছে । মামলার অন্য আসামীদের গ্রেফতার করার জন্য চেষ্টা চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *