শ্রীপুরের নয়নপুরে কনফিডেন্স গার্মেন্টস আগুন। আহত-৮

Slider গ্রাম বাংলা

15416804_1828484530744173_100962588_n

 

 

 

 

 

 

 

 

 

শ্রীপুর; জেলার শ্রীপুরের নয়নপুরে  কনফিডেন্স গার্মেন্টস আগুন লেগেছে। আগুন  নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩ ইউনিট ।শেষ খবর পাওয়া পর্যন্ত আহত ৮।

জানা যায়, শ্রীপুরে একটি নীটওয়্যার কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে গিয়ে আট শ্রমিক আহত হয়েছে। আহতরা হলেন সোহরাব (৩৪) ও এর নাম জানা গেছে

। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।  এতে গুদামে থাকা কাটুন ও মালামাল পুড়ে ব্যপক ক্ষতি হয়েছে বলে জানা গেছে। শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জিহাদ জানান,  জেলার শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকার কনফিডেন্স নীটওয়্যার লিমিটেডের ফিনিশড গুডসের গুদামে আগুনের সূত্রপাত হয়। তিন তলা ভবনের নিচতলার এ গুদামটিতে রপ্তানীর অপেক্ষায় উৎপাদিত পণ্য রাখা হয়েছিল। আগুন মুহুর্তের  মধ্যে পুরো গুদামে ছড়িয়ে পড়ে। শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি এবং ভালুকা ফায়ার সার্ভিসের একটি ইউনিট চেষ্টা চালিয়ে রাত আটটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। এরপর ডাম্পিংয়ের কাজ চলছে। পানি সরবরাহ অপ্রতুল থাকায় আগুন নিয়ন্ত্রণে সময়  লেগেছে। স্টেশন অফিসার আরো জানান, এ ঘটনায় আগুন  নেভাতে গিয়ে  সোহরাব (৩৪) ও অজ্ঞাত এক শ্রমিক আহত হন।  তাদেরকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *