শ্রীপুরে কালের কন্ঠের সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

Slider গ্রাম বাংলা

16658_gazipur

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :গাজীপুরের শ্রীপুরে কালের কন্ঠের গাজীপুরের আঞ্চলিক প্রতিনিধি শাহীন আকন্দের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার সকালে উপজেলার সাতখামাইর বাজারে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানায়, শুক্রবার বেলা আনুমানিক ১১টার দিকে কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি শাহীন আকন্দের সাথে সাতখামাইর বাজারে সংবাদ সংক্রান্ত বিষয়ে কথা বলার সময় একই এলাকার মৃত আ. হামিদের পুত্র যুবলীগ নেতা আসাদুজ্জামান (৩০) ও বরমী ইউনিয়ন ছাত্রলীগের বিলুপ্ত কমিটির ৪নং ওয়ার্ড সহ-সভাপতি গোলজার হোসেন (২৬) এর নেতৃত্বে পিছন দিক থেকে অর্তকির্ত হামলা চালায়।

এসময় হামলাকারীরা তাকে পিটিয়ে গুরুত্বর আহত করে। স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। শাহীন আকন্দ জানায়, সংবাদ প্রকাশের জের ধরে স্থানীয় একটি সন্ত্রাসী গ্রুপ দীর্ঘদিন যাবত তাকে বিভিন্ন ভাবে ভয় ভীতি হুমকি প্রদর্শন করে আসছিল।

শ্রীপুর সকল সাংবাদিক এ ঘটনায় তীব্র নিন্দা ও হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান হামলাকালীদের গ্রেফতারের অভিযান চলছে। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলার প্রস্তুতিও চলছে।

কালের কন্ঠের গাজীপুরের আঞ্চলিক প্রতিনিধি শাহীন আকন্দের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও অভিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানাই-মোতাহার খান,সাধারন সম্পাদক-শ্রীপুর রিপোটার্স ক্লাব।

এই ঘটনায়  অনুরুপ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে গাজীপুর প্রেসক্লাব। এক বিবৃতিতে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ কে এম রিপন আনসারী অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *