লালমনিরহাটে প্রাথমিক সহকারী শিক্ষককে মারধর করলেন প্রধান শিক্ষক ও স্কুলের পিয়ন

Slider গ্রাম বাংলা

28597_f1

এম এ কাহার বকুল, লালমনিরহাট প্রতিনিধিঃ, লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার বুড়া বাউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষককে পিটিয়ে আহত করেছেন একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও  অফিস পিয়ন। আজ শনিবার (19 নভেম্বর) দুপুরে বুড়া বাউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চলা কালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রধান শিক্ষক ও পিয়নের নামে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেছেন। আহত সহকারী শিক্ষক আবু হেনা মোস্তাফা কামাল স্বপন।

লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, হাতীবান্ধা উপজেলার বুড়া বাউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আলী ও অফিস পিয়ন আবু সায়েম (প্রিন্স) দুইজন মিলে ঐ বিদ্যালয়ের সরকারী বিস্কুটসহ বিস্কুটের কাটুন গুলো বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে বিক্রি করেন । কিন্তু এ ঘটনাটি সহকারী শিক্ষক আবু হেনা মোস্তাফা কামাল (স্বপন) প্রধান শিক্ষক হাসান আলীকে জানালে তিনি এ বিষয়ে কোনও ব্যবস্থা নেননি। আজ শনিবার দুপুরে এ বিষয়টি নিয়ে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু হেনা মোস্তাফা কামাল (স্বপন) ও অফিস পিয়ন আবু সায়েম (প্রিন্স) এর মধ্যে তর্ক-বির্তক ও কথার কাটাকাটি হয় এবং এক পর্যায়ে হাতাহাতি হলে সহকারী শিক্ষক আবু হেনা মোস্তাফা কামাল  (স্বপন) এর ডান চোখের নিচে রক্তাক্ত হয় এবং জখম হয়। পরে অন্যান্য সহকারী শিক্ষকেরা তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বুড়া বাউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অফিস পিয়ন আবু সায়েম (প্রিন্স) এর সত্যাতা স্বীকার করে বলেন, ওই স্যারের সাথে হাতাহাতি হয়েছে মাত্র। তবে তা সরকারী বিস্কুট নিয়ে না। তিনি আমাকে দীর্ঘ দিন ধরে ল্যাটিনের পানি, রুম ঝাড়ু দেওয়া, মাঠ পরিস্কার করতে বার বার নির্দেশ প্রদান করায় এঘটনা ঘটে । বিষয় গুলো আমি প্রধান শিক্ষক কে জানিয়েছি।

এবিষয়ে জানতে প্রধান শিক্ষককে কয়েকবার ফোন দিলেও তিনি ফোন ধরেন নি।

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) আনিছুর রহমান শনিবার রাতে সরেজমিনে ঘটনার তদন্তে আসেন এবং বলেন ঘটনা যা ঘটেছিল তা সত্যিই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *