সাংবাদিক আজিজুল ইসলাম জয়ের খালাতো ভাইয়ের অকাল মৃত্যু

Slider গ্রাম বাংলা

10917893_1586310234843177_2785436532876773338_n

এম এ কাহার বকুল; লালমনিরহাট প্রতিনিধিঃ, লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের কাইম রুদ্রেশ্বরে আব্দুর রাজ্জাক (20) নামে যুবকের মৃত্যু হয়েছে ।।

আজ সোমবার দুপুর বারো টার দিকে নিহত আব্দুর রাজ্জাকের নিজ বাড়িতে বিদ্যুতিক শর্ট সার্কিটে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আব্দুর রাজ্জাক কাকিনা ইউনিয়নের কাইম রুদ্রেশ্বর এলাকার মৃত্যু আব্দুল কাইয়ুম এর ছেলে । তাঁরা দুই ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট । নিহত আব্দুর রাজ্জাক 2013 সালে এস এস সি এবং 2015 সালে এইচ এস সি পাশ করেন ।
তিনি পড়াশোনার পাশাপাশি বড় ভাইসহ নার্সারিতে চারাগাছ উৎপাদন করতেন এবং বিদ্যুতের কাজ ও মোবাইল সার্ভিসিং এর কাজ ও করতেন ।
স্থানীয় লোকজন জানান,  নিহত আব্দুর রাজ্জাক আজ তাঁর নিজ বাড়িতে বিদ্যুতিক সেচ মটর লাগিয়ে তাঁর নার্সারি বাগানে চারাগাছে পানি  দিতে চেয়েছিল। কিন্তু পর্যাপ্ত পরিমাণ বিদ্যুতিক তার না থাকায় তিনি নতুন তার সংযোগ দিতে চেয়েছিলেন । কিন্তু ঘরের ভিতরে হঠাৎ শব্দ হলে বাড়ির লোকজন গিয়ে দেখেন নিহত আব্দুর রাজ্জাকের শরীরে বিদ্যুতিক সংযোগ এবং তিনি মাটিতে পড়ে আছেন । এ ঘটনা দেখে তাৎক্ষনিক ভাবে নিহতের বড় ভাই আজহার আলী বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে দেন এবং দ্রুত কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া শুরু করেন । কিন্তু পথিমধ্যে কাকিনা বাজারে পল্লী চিকিৎসক জনাব মোঃ মোনাব্বর হোসেন কে দেখালে তিনি আব্দুর রাজ্জাক কে মৃত্যু ঘোষণা করেন। এবং তাকে বাড়িতে ফিরে নিয়ে আসা হয় ।
নিহত আব্দুর রাজ্জাকের মৃত্যুতে তাঁর পরিবারে শোকের ছায়া নেমে এসেছে ।
কাকিনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জনাব মোঃ শহিদুল হক শহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত আব্দুর রাজ্জাক তাঁর নিজ বাড়িতেই বিদ্যুতিক কাজ করার সময় নিজের শরীরে শর্ট সার্কিট হয় এবং তাৎক্ষনিক সে মৃত্যুবরণ করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *