শ্রীপুরের রাজিব মডেল জগতের তারকা

Slider বিনোদন ও মিডিয়া

14997188_158186504648270_319150964_n-1

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপর) থেকে:  মডেল রাজিব খান গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তর পাড়া গ্রামের খান পরিবারে তার জন্ম। ছোট বেলা থেকেই তার ইচ্ছা ছিল পড়াশোনা শেষ করে সাংস্কৃতিক অঙ্গনে কাজ করার। সেই থেকে মঞ্চ থিয়েটারে অভিনয় করছেন তিনি। স্কুল বা কলেজের যে কোন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগহণ করতেন। অভিনয় তার রক্তে মিশে গিয়েছিল বলেই আজ তিনি প্রতিষ্ঠিত হওয়ার ধার প্রান্তে।

ধারাবাহিক নাটক বা মিউজিক ভিডিও বলি সব জায়গায় তার পথচারনা পাওয়া যায়। মডেল জগতে অল্প সময়ে ব্যাপক সুনাম কুড়িছেন। দেশের নামি দামি অনেক প্রযোজক ও সিনিয়র অভিনেতাদের সাথে অনেক কাজ করেছেন। চিত্রনায়ক রিয়াজের সাথে কাজ করা যেন তার প্রথম লক্ষ্য ছিলো।
এই নিয়ে কথা হলো প্রতিবেদকের সাথে মডেল রাজিব খানের, কিভাবে অভিনয় জগতে আসলেন? মডেল: জাহিদ হাসানের অভিনয় দেখে অনেক সময় মনে হত আমি কি কখনো অভিনয় করতে পারবো। এই নিয়ে ছোট বেলা থেকে অভিনয় করার চেষ্টা করতাম। সেই চেষ্টা আর ইচ্ছা সব মিলিয়ে সারক্ষণ ভাবতাম সাংস্কৃতিক অঙ্গনে কি ভাবে প্রবেশ করা যায়। তখন আমার এক বন্ধুর মাধ্যমে কন্ঠ শিল্পী এফ এ সুমন ভাইয়ার সাথে দেখা করি। আর ওনার গানে মডেল হিসেবে আমার প্রথম সাংস্কৃতিক অঙ্গনে পা রাখার সুযোগ হয়। বলা যায় সুমন ভাইয়ের জন্যই অভিনয় জগতে আসা। এফএ সুমন ভাইয়ের বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করে ব্যাপক সারা পেয়েছি দর্শকদের কাছে। এমন আরো অনেক জনপ্রিয় সংগীত শিল্পীদের সাথেও কাজ করার সৌভাগ্য হয়েছে আমার। বিশেষ করে বাংলার ছোট বড় পর্দার জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ ভাইয়ের সাথে বেশ কয়েকটি নাটকে কাজ করেছি।
আগামী দিনের স্বপ্ন ও ইচ্ছা পূরণের জন্য তিনি তার এলাকার মানুষ ও দর্শকদের কাছে দোয়া কামনা করেছেন।
রাতুল মন্ডল
শ্রীপুর (গাজীপর) থেকে:
০১৭২১-৭০০১৩৫
০৯-১১-১৬

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *