লালমনিরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ করলো কলেজ ছাত্র

নারী ও শিশু

5221f76b49d70-rape

এম এ কাহার বকুল;  লালমনিরহাট প্রতিনিধিঃ, লালমনিরহাট জেলার সদরের কুলাঘাট সোকোয়া এলাকায় স্কুল ছাত্রীকে (১৩) ধষর্নের ঘটনায় এক কলেজ ছাত্রের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আজ বুধবার (৯নভেম্বর) বিকেলে এ ঘটনায় মেয়েটির জ্যাঠা বাদি হয়ে ধষর্কের বিরুদ্ধে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানায় দায়ের করা অভিযোগে প্রকাশ করা হয়, সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের সাকোয়া এলাকার মৃত আব্দুল মোন্নাফ মাহবুলের ছেলে কলেজ ছাত্র সোহাগ (২০) দীর্ঘ দিন ধরে তার (সোহাগ) প্রতিবেশী ৭ম শ্রেনীর এক ছাত্রীকে উত্যাক্ত করে আসছিল।

বিষয়টি পারিবারিক ভাবে জানাজানি হলে বখাটে সোহাগকে  সতর্ক করা হলেও তিনি আচরন পরিবর্নত করেন নি।

গতকাল মঙ্গলবার (৮নভেম্বর) দুপুরে মেয়েটি রাস্তা দিয়ে হাটছিল এমন সময় লম্পট সোহাগ মেয়েটিকে জোরপূর্ক পাশ্বের কুলসুম বেগম নামের এক মহিলার বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে কেউ না থাকায় সোহাগ ঐ ছাত্রীর মুখ বেঁধে জোরপূর্ক মেয়েটি ধর্ষণ করে। বাড়ির মালিক কুলসুম বেগম বাড়ি এসে তাদেরকে আপত্তিকর অবস্থায় দেখতে পায় এবং মেয়েটি রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। এবং এ সময় লম্পট সোহাগ পালিয়ে যায়।

সংবাদ পেয়ে মেয়েটির অভিভাবকরা তাকে (মেয়েটি) উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় আজ বুধবার দুপুরে লালমনিরহাট সদর থানায় মেয়েটির জ্যাঠা বাদি হয়ে বখাটে সোহাগ বাবুর বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেন।

লালমনিরহাট সদর থানা ওসি রফিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি  তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *