বিরামপুরে সরকারের সাফল্য অর্জন বিষয়ক প্রেস ব্রিফিং

Slider রংপুর

uno-birampur

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: বর্তমান সরকারের সাফল্য অর্জন এবং উন্নয়ন ভাবনা বিষয়ে জেলা তথ্য অফিস ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্দোগে দিনাজপুরের বিরামপুরে বুধবার (০৯ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা প্রশাসন সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং-এর আয়োজন করা হয়েছে। উক্ত ব্রিফিং-এ ডিজিটাল বাংলাদেশ, নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুত, কমিউনিটি ক্লিনিক ও স্বাস্থ বিকাশ, আশ্রয়ন প্রকল্প, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, শিক্ষা সহায়তা কার্যক্রম, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ ও একটি বাড়ি একটি খামার প্রকল্পসহ যাবতীয় ক্ষেত্রে সরকারের সফলতা অর্জনের বিভিন্ন দিক তুলে ধরা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস.এম মনিরুজ্জামান আল মাসউদ-এর সভাপতিত্বে প্রেস ব্রিফিং-এ বক্তব্য রাখেন, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা আলমগীর কবির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: জিন্নাতুন নেছা। এ সময় উপস্থিত ছিলেন- দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি আকরাম হোসেন, বিরামপুর প্রেসক্লাব সভপতি মোবারক হেসেন, সাধারণ সম্পাদক মোরশেদ মানিক, নিউজ ডায়েরী বিডি ডটকমের প্রকাশক ও সম্পাদক মাহমুদুল হক মানিক, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিবৃন্দ।
উল্লেখিত উন্নয়ন ছাড়াও অমীমাংসতি স্থল সীমান্ত চুক্তি বাস্তবায়ন, সমুদ্রসীমা নির্ধারণ, পদ্মা সেতু নির্মান বড় বড় উন্নয়নের মাইলফলক। টেকসই উন্নয়নের স্বার্থে উক্ত ব্রিফিং-এ মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে ধর্ম, বর্ণ, বয়স, পেশা নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানানো হয়।

বার্তা প্রেরক-
সামিউল আলম
বিরামপুর, দিনাজপুর।
০১৭৭৪-৬২২৫৫৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *