গাজীপুর মহানগর আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট  পূর্নাঙ্গ কমিটি ঘোষনা 

Slider রাজনীতি

photos-4

মো. পলাশ প্রধান, টঙ্গী (গাজীপুর) থেকে; সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগের উদ্যোগে গাজীপুর মহানগর আওয়ামীলীগের শক্তিশালী একটি কার্যনির্বাহী নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন টঙ্গী পৌর সভার সাবেক মেয়র অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা আলহাজ মো: জাহাঙ্গীর আলম।

এছাড়া দলের যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নতুন করে পদ পেয়েছেন গাজীপুর জেলা আওয়ামী স্বেচ্ছা সেবকলীগের আহ্বায়ক ও প্রয়াত সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ছোট ভাই মো: মতিউর রহমান মতি।

গত বৃহস্পতিবার রাতে আওয়ামীলীগ সভানেত্রী ও জাতির জনক শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী এবং দেশরত্ব শেখ হাসিনা স্বাক্ষরিত গাজীপুর মহানগর আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরি কমিটি অনুমোদন প্রদান করেন।  গত শুক্রবার দুপুরে গাজীপুর মহানগর আওয়ামীলীগের দলীয় একটি নির্ভরযোগ্য সুত্রে এই খবরটি নিশ্চিত করা হয়েছে।

গাজীপুর মহানগর আওয়ামীলীগের নবগঠিত ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটিতে যারা পদ কিংবা (স্থান) পেয়েছেন তারা হলেন সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সিনিয়র সহ-সভাপতি কাজী আলিম উদ্দীন বুদ্দিন, সাধারণ সম্পাদক আলহাজ মো: জাহাঙ্গীর আলম, যুগ্ন সাধারণ সম্পাদক মো: মতিউর রহমান মতি, আতাউল্লাহ মন্ডল ও সাংগঠরিক সম্পাদক হিসেবে পদ পেয়ে নির্বাচিত হয়েছেন টঙ্গী থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ কাজী ইলিয়াস আহমেদ।

গাজীপুর মহানগর আওয়ামীলীগের নবগঠিত ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি ঘোষনা করার পর গাজীপুর ও টঙ্গীতে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক প্রাণচাঞ্জল্য ফিরে এসেছে। সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে দেখা গেছে আনন্দ উল্লাস। দীর্ঘ দিন পর নতুন কমিটি গঠিত হওয়ায় এবং ত্যাগী ও পরীক্ষিত নেতারা দলে জায়গা পেয়েছেন। ফলে যারা গাজীপুর মহানগর আওয়ামীলীগের নতুন কমিটিতে পদ পেয়েছেন সে সব নেতাদেরকে নিজ নিজ দলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ অভিনন্দন জানিয়েছেন। সেই সাথে দলের শীর্ষ নেতাদেরকে মিষ্টি মুখ করেছেন। গাজীপুর মহানগর আওয়ামীলীগের নতুন কমিটির নেতাদের পদে পেয়ে দলের নেতাকর্মীরা অনেকটাই আনন্দিত বলে মনে করছেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাদেরকে এবার মূল্যায়ন করেছেন।

এদিকে, গত শুক্রবার রাত থেকে গাজীপুর-২ আসনের আওয়ামীলীগের নির্বাচিত সংসদ সদস্য ও যুব-ক্রীড়ামন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ জাহিদ আহসান রাসেল এর বাসভবনে ঘিয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা ভিড় জমায়। সেই সাথে গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জনপ্রিয় নেতা মো: মতিউর রহমান মতি বাসায় গিয়ে ও দলীয় নেতাকর্মীরা ভিড় করেন। আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলালীগসহ সহযোগী অংগ সংগঠানের শত শত নেতাকর্মীরা ফুল নিয়ে আলহাজ জাহিদ আহসান রাসেল (এমপি) ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের নতুন কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির সাথে সৌজন্য স্বাক্ষাত করেন এবং ফুল দিয়ে বরণ করে নেন। পরে নেতাকর্মীরা সকলে মিলে মিষ্টিমুখ করেন। এসময় এক উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় ও স্বনির্ভরতা বিষয়ক সম্পাদক মো: শফিকুল ইসলাম শফিক, টঙ্গী থানা স্বেচছাসেবকলীগের আহবায়ক মো: নাসির উদ্দিন, যুগ্ন আহবায়ক নূর মো: মামুন, স্বেচছাসেবকলীগ নেতা মো: শাহীন, টঙ্গী সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মো: মঞ্জুরসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, সহযোগী অংগ সংগঠানের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *