গাজীপুর ও টাঙ্গাইলে জঙ্গি আস্তানায় অভিযান, নিহত ৪

Slider জাতীয়

img_20161008_123336

 

গাজীপুর; গাজীপুরের হারিনাল এলাকায় সন্দেহভাজন একটি জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে দু’ জন নিহত হয়েছে। একই এলাকার নোয়াগাঁওয়ের আফারখোলা পাতারটেক এলাকায় আরেকটি আস্তানায় অভিযান চালায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।
গোপন সংবাদের ভিত্তিতে ভোরে হারিনাল এলাকার জঙ্গি আস্তানায় অভিযান শুরু করে র‌্যাব। এ অভিযানে নিহত দুই জঙ্গির পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। অন্যদিকে বেলা পৌনে ১১টার দিকে পাতারটেক এলাকায় অভিযান শুরু হয়।
এদিকে, গাজীপুরের জঙ্গি আস্তানায় অভিযান শেষ হওয়ার আগেই টাঙ্গাইলেও দুই জঙ্গি নিহতের খবর পাওয়া গেছে। গতকাল শুক্রবার গভীর রাতে টাঙ্গাইল পৌরসভার কাগমারা মির্জামাঠ এলাকায় জঙ্গিদের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে আইনশৃঙ্খলা বাহিনীর। এসময় ২ জঙ্গি নিহত হন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে র‌্যাব। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে টাঙ্গাইল পৌরসভার কাগমারা মির্জামাঠ এলাকায় র‌্যাব অভিযান চালায়। অভিযানের সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে গাজীপুরে ২ জঙ্গি ও টাঙ্গাইলে ২ জঙ্গি নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গোলাবারুদও উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *