গাজীপুরে গ্যাসের দাবিতে বৃহসপতিবার বড় ধরণের সমাবেশ

Slider গ্রাম বাংলা

dsc01082

 

 

 

 

 

 

 

গাজীপুর; জ্বালানী গ্যাসের দাবিতে বৃহসপতিবার গাজীপুরে বড় ধরণের সমাবেশ ও মানববন্ধন করে প্রধানমন্ত্রীর নিকট স্বারকলিপি দিতে যাচ্ছেন গাজীপুরের সর্বস্তরের জনতা। গাজীপুর মহানগর উন্নয়ন কমিটির ব্যানারে এই আন্দোলনের প্রতি ইতোমধ্যে সমর্থন জানিয়েছে গাজীপুর মহানগর আওয়ামীলীগ। ঢেলে সাজানো হয়েছে আয়োজক সংগঠন।

নতুনভাবে ঢেলে সাজানো গাজীপুর মহানগর উন্নয়ন কমিটির আহবায়ক হয়েছেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম। সদস্য সচিব গাজীপুর শহর আওয়ামীলগের সভাপতি এড. ওয়াজ উদ্দিন মিয়া ও প্রচার সম্পাদক মোঃ নুরুল ইসলাম তিতুমীর।

গাজীপুর মহানগর উন্নয়ন কমিটির প্রচার সম্পাদক মোঃ নুরুল ইসলাম তিতুমীর জানান, ০৬ অক্টোবর  বৃহসপতিবার  সকাল ১০টায় গাজীপুর জেলা প্রশাসক কার্যালয় রাজবাড়ির সামনে রাজবাড়ি রোডে ওই কর্মসূচি পালন করা হবে। মানববন্ধন ও সমাবেশ চলবে এক যোগে। সমাবেশে সর্বস্তরের মানুষের উপস্থিতি নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে. গাজীপুর মহানগর সহ পুরো জেলায় যে সকল গ্যাস লাইন স্থাপিত হয়েছে  তার বৈধতা দিতে ও যে গুলোর সংযোগ  বিচ্ছিন্ন করার প্রক্রিয়া চলছে তা বন্ধ করে সকলকে গ্যাস সুবিধার আওতায় আনার দাবিতে এই আন্দোলন করা হচ্ছে। গাজীপুর জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধামন্ত্রীর নিকট একটি স্বারকলিপিও দেয়া হবে বলে জানান আয়োজক সংগঠন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *