প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগে পিরোজপুরে মামলা

Slider ফুলজান বিবির বাংলা

33857_sss

পিরোজপুর; সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে ঝালকাঠি আদালতে বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকীর ছেলে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকীর বিরুদ্ধে মামলা হয়েছে।
আজ রোববার দুপুর ১২টার দিকে ঝালকাঠি আদালতের সরকারি কৌঁসুলি (এজিপি) বনি আমিন বাকলাই বাদী হয়ে জেলা ও দায়রা জজ আদালতে মামলাটি করেন। মামলাটি যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি আইনে করা হয়। বিচারক রমনি রঞ্জন চাকমা অভিযোগ আমলে নিয়ে তা এজাহার হিসেবে নেওয়ার আদেশ দিয়ে ঝালকাঠি সদর থানায় পাঠান।

এর আগে এই হুমকির অভিযোগে ইরাদের বিরুদ্ধে কুড়িগ্রাম, জামালপুর ও টাঙ্গাইলে মামলা হয়েছে।

মামলার বাদী বনি আমিন বাকলাই জানান, গত ২৫ সেপ্টেম্বর রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী।

ঝালকাঠি আইনজীবী সমিতির সভাপতি ও সরকারি কৌঁসুলি (পিপি) আব্দুল মান্নান রসূল বলেন, চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী ফেসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ার পাশাপাশি বঙ্গবন্ধু সম্পর্কেও কটূক্তি করেছেন। আদালত মামলাটি এজাহার হিসেবে নিতে স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) আদেশ দিয়েছেন। থানা এজাহারটি এফআইআর হিসেবে রেকর্ড করে আসামিকে গ্রেপ্তার ও মামলাটি তদন্ত করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *