শ্রীপুর থানা হাজতে আটক ইউপি মেম্বার মুক্ত!

Slider গ্রাম বাংলা

01

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: ৯টি গরু সহ আটক শফিকুল ইসলাম নামে এক ইউপি সদস্যকে আটক করে থানা হাজতে রাখার কয়েক ঘন্টা পর পুলিশ  ছেড়ে দিয়েছে বলে অভিযোগে উঠেছে। তবে তাকে ছেড়ে দেয়ার বিষয়ে পুলিশ পরস্পর বিরোধী কথা বলছেন পুলিশ কর্মকর্তারা।

আজ সোমবার বিকাল ৫টার পর এ বিষয়ে আটককারী শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আব্দুল ছালাম জানান, একটি আসামী জিম্মায় রাখার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই মেম্বারকে আটক করা হয়েছিল। এখন তাকে ছেড়ে দেয়া হয়েছে।

এর পূর্বে  ওই মেম্বারকে আটকের সময়  উপ-পরিদর্শক (এস.আই) মো. আব্দুল ছালাম সাংবাদিকদের জানিয়েছিলেন, গোপন সংবাদের ভিত্তিতে  হাবলু শেখের খামার থেকে প্রায় ৯টি গরু উদ্ধার করা হয়। এবং ঘটনাস্থল থেকে গরু চুরির সন্দেহে স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম ও গ্রাম পুলিশসহ ৪ জনকে আটক করা হয়েছে।

তবে শ্রীপুর মডেল থানার (ওসি) পরিদর্শক মোহাম্মদ আলী জিন্নাহ্ জানান, ছেড়ে দেয়া হয়নি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর পূর্বে পরিদর্শক জিন্নাহ সাংবাদিকদের বলেছিলেন, আটকৃতদের বিরুদ্ধে  অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামে থানা একটি খামার থেকে গরু চুরির অভিযোগে ইউপি সদস্য গ্রাম পুলিশসহ ৪ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। এবং ঘটনাস্থল থেকে প্রায় ৯টি গরুও উদ্ধার করা হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে তাদের ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ।

আটকৃতরা হলেন, তেলিহাটি ইউপির ৫নং ওয়ার্ডের সদস্য টেংরা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. শফিকুল ইসলাম (৪৫), ইউপির গ্রাম পুলিশের সদস্য একই গ্রামের মৃত মহর আলীর ছেলে মো. হেলাল উদ্দিন(৫০) ও খামারের কেয়ারটেকার খুলনা জেলার বটিয়া ঘাটা থানার কুটিয়া গ্রামের লোকমান শেখের ছেলে আজিবর শেখ, একই গ্রামের হালিম শেখের ছেলে আলামিন শেখ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *