ঝালকাঠির রাজাপুরে ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার

Slider গ্রাম বাংলা
14408891_539046372945381_358255948_n
জহির উদ্দিন বাবর রাজাপুর,  ঝালকাঠি;  রাজাপুরে সম্প্রতি ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারীকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবী করেছে রাজাপুর থানা পুলিশ।
শনিবার রাতে উপজেলার কানুদাশকাঠি এলাকা থেকে হেলাল তালুকদার (৩০) নামে ওই ডাকাত সর্দারকে গ্রেপ্তার করা হয়। হেলালকে গ্রেপ্তার করায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে। রাজাপুরে গত দুই সপ্তাহে একাধিক ডাকাতির ঘটনা ঘটে। এরপর পুলিশি তৎপরতায় বরিশাল সদর থেকে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্য আলতাফ ওরফে রুটি আলতাফ, সৈয়দ রিপন ও নাননু হাওলাদারকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে ওই তিন ডাকাতের তিনদিনের রিমান্ড চলছে রাজাপুর থানায়। গ্রেপ্তারকৃত ডাকাতদের তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারী হেলালকে গ্রেপ্তার করেছে পুলিশ। হেলাল চাড়াখালী গ্রামের জাহাঙ্গীর তালুকদারের ছেলে।
রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মুনির উল গীয়াস জানান, “রাজাপুরে চাড়াখালী বাজারে সাবেক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকরী হেলাল এবং সে খুলনাসহ দেশের বিভিন্ন এলাকা থেকে ডাকাতদের এই এলাকায় জড়ো করে ডাকাতি করে আসছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে। এ ছাড়াও ফুলহার গ্রামে যে ডাকাতির ঘটনা ঘটেছে তার সাথেও এদের সম্পৃক্ততা থাকতে পারে। গ্রেপ্তারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে। এই ঘটনার সাথে যারাই জড়িত তাদের সবাইকেই একে একে গ্রেপ্তার করা হবে কেউ রেহাই পাবেনা”।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *