চাঁদপুরের শিশু নির্যাতনকারী গৃহকর্তা ওমর গাজীপুর থেকে গ্রেফতার

Slider নারী ও শিশু

8f9d619eccc56532a36243fa510dfc6a-chandpur-1

গাজীপুর: চাঁদপুরের নয় বছরের ছোট্ট শিশুকে অমানবিক নির্যাতনের অভিযোগে করা মামলায় গৃহকর্তা ওমর ফারুককে গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গাজীপুরের জয়দেবপুর থেকে গাজীপুর পুলিশের সহায়তায় তাঁকে গ্রেপ্তার করে চাঁদপুর পুলিশ। চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) শামছুন্নাহার  এ তথ্য নিশ্চিত করেছেন।
গাজীপুরে ওমর ফারুক-মনি বেগম দম্পতির বাসায় গৃহকর্মীর কাজ করত ওই শিশুটি। বাড়ি যেতে চাওয়ার ‘অপরাধে’ শিশুটিকে অমানবিকভাবে নির্যাতন করা হয়। এ ঘটনায় ওমর ফারুক, তাঁর স্ত্রী মনি বেগম ও তাকে কাজ দিতে নিয়ে যাওয়া মোস্তফা সরদারকে আসামি করে আজ বৃহস্পতিবার দুপুরে শিশুটির প্রতিবেশী হাইমচর এলাকার শাহজাহান ভূঁইয়া বাদী হয়ে মামলা করেন। শিশু নির্যাতন দমন আইনে হাইমচর থানায় মামলাটি করা হয়।

এসপি জানান, আগে গ্রেপ্তার মোস্তফা সরদারকে নিয়ে আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাজীপুরের জয়দেবপুর এলাকায় অভিযান চালায় চাঁদপুর পুলিশের একটি দল। সেখান থেকে ওমর ফারুককে গ্রেপ্তার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওমরের স্ত্রী গৃহকর্ত্রী মনি বেগম পালিয়ে যায়। তবে মনি বেগমকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এদিকে বিকেলে পুলিশ সুপারের নির্দেশে ওই নির্যাতনের শিকার শিশুকে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *