রাজাপুরে পুলিশ পরিচয়ে সাবেক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি !

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

IMG_20160906_163550_567 (2)

জহির উদ্দিন বাবর, রাজাপুর, ঝালকাঠি:  ঝালকাঠির রাজাপুরের চাড়াখালি গ্রামে পুলিশ পরিচয়ে সাবেক এক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণলংকারসহ ১০লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয়।

গত সোমবার রাত ২:৩০ মিনিটের সময় এ ঘটনা ঘটে।

গৃহকর্তা ও অবসরপ্রাপ্ত পুলিশের উপ সহকারি পরিদর্শক শাহজাহান তালুকদার জানান, গভীর রাতে ৭জনের একটি মুখোশধারী ডাকাতদল জানালার গ্রিল কেটে বসতঘরে প্রবেশ করে। এরপর ঘরের ভেতরের দরজা ভেঙে ডাকাতরা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে ঘর তল্লাশি করতে থাকে। এ সময় ডাকাতরা ঘরের লোকজনকে কথা বলতে নিষেধ করে। এরপর ডাকাতদের আসল উদ্দেশ্য বুঝতে পারার পরে গৃহকর্তা তাদের বাঁধা দেয়। এসময় গৃহকর্তা শাহজাহানসহ পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের একটি কক্ষে বন্দি করে রাখে ডাকাতরা। এরপর ঘরে  থাকা নগদ ৮০হাজার টাকা, ১০ভরি স্বর্ণালংকারসহ ঘরের সর্বস্ব লুট করে নেয়। ডাকাতরা পালিয়ে যাওয়ার পর ওই পরিবারের সদস্যদের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস বলেন, “আমরা সকালে  ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে এ ব্যাপারে মামলা দায়ের করা হবে”। এ ডাকাতি ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *