দেশে জঙ্গিবাদের ‘জ’ও থাকবে না

Slider জাতীয়

25023_ashraf

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, কোন অশুভ শক্তি বাংলাদেশকে প্রতিহত করতে পারবে না। দেশে জঙ্গি তো দূরের কথা জঙ্গিবাদের ‘জ’ও থাকবে না। শনিবার রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে দেশের বিভিন্ন স্থানে সাম্প্রতিক সন্ত্রাসী ও জঙ্গি হামলার বিরুদ্ধে ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিলের সভাপত্বি অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছার, মহিলা যুবলীগের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদিকা অপু উকিল, সুচিন্তা ফাউন্ডেশনের মোহাম্মদ এ আরাফাত, সঙ্গীত শিল্পী মমতাজ বেগম এমপি, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরণ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী স¤্রাট ও সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রেজা।
দেশে দু’একটি জঙ্গী হামলায় রাষ্ট্রীয় কাঠামো ভেঙ্গে পড়েছে তা ভাবা সঠিক নয় উল্লেখ করে সৈয়দ আশরাফ বলেন, আমরা দেশে জঙ্গীবাদ দেখতে চাই না। তিনি বলেন, জঙ্গিদের না আছে আত্মশক্তি না আছে সাহস। তারা ভীতু এবং কাপুরুষ। তাদের পক্ষে কোন যুদ্ধে জয় লাভ করা সম্ভব নয়। বাংলাদেশ একটি গণতান্ত্রিক রাষ্ট্র। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বে আমরা অনেক বড় বড় সংকট অতিক্রম করেছি। আর বর্তমানের জঙ্গিবাদ প্রতিহত করা কঠিন কোন কাজ হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *