গজারিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নবনির্বাচিত মেম্বারসহ নিহত ৩

Slider গ্রাম বাংলা ফুলজান বিবির বাংলা

135899_156

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের টান বলাকি চর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবদমান দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে নবনির্বাচিত ইউপি সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় ৬ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে অন্তত ৩০ জন।
নিহতরা হলেন, হোসেন্দী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মোঃ গোলাপ সরকার (৫০), তার ছোট ভাই আইয়ূব আলী সরকার এবং আওলাদ হোসেন (৩০)।
ঘটনায় প্রত্যক্ষদর্শী ও আহতের সাথে কথা বলে জানা যায়, বালু মহল ইজারা, বিভিন্ন কোম্পানিকে জমি কিনে দেয়াসহ বিভিন্ন কারণে স্থানীর প্রভাবশালী দুই গ্রুপ, আওয়ামী লীগ নেতা ও হোসেন্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন মন্টু গ্রুপের সাথে যুবলীগ নেতা নাজমুল ইসলামের গ্রুপের মধ্য দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বালু উত্তোলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। উভয় পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ ও গুলিবিনিময় হয়। এসময় গুলিবিদ্ধ হয়ে ইউনিয়নটি ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ গোলাপ সরকার, তার ভাই আইয়ূব আলী সরকার নিহত হন। পরে মারা যান আওলাদ হোসেন। নিহতরা আব্দুল মতিন মন্টু গ্রুপের সমর্থক বলে জানা গেছে।
এ ঘটনায় ৬ জন গুলিবিদ্ধসহ আহত হন অন্তত ৩০ জন। আহতের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক। আহতের মধ্য তাৎক্ষণিকভাবে ইউনুস মিয়া (৫০), রেহেনা বেগম (৪০), নবী হোসেন (৩৫), গিয়াসউদ্দিন (৫২), মোমেন(৩৩), জহিরুল ইসলামের (৩৬) নাম জানা গেছে।
ঘটনার সত্যতা স্বীকার করে গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *