শ্যামনগরে ‘বন্দুকযুদ্ধে’ দুর্বৃত্ত নিহত

Slider জাতীয়

 

gunfight20160418064844

 

 

 

 

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ অলি উল্লাহ মোল্লা নামে এক দুর্বৃত্ত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় সাটারগান ও একটি মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১০ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের গাংহাটি গ্রামের চোরাখাল এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।

নিহত অলি উল্লাহ ওই ইউনিয়নের জয়নগর গ্রামের একরামুল হক মোল্লার ছেলে। তিনি কাশিমাড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বলেও জানা যায়।

তার বিরুদ্ধে সাতক্ষীরা, গোপালগঞ্জ, বাগেরহাট, মাদারীপুর জেলার বিভিন্ন থানায় হত্যা, প্রতারণা, নাশকতা ও চাঁদাবাজিসহ কমপক্ষে ১৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শ্যামনগর থানার উপ-পরিদর্শক (এসআই) সুধাংশু  জানান, রাত সাড়ে ৩টার দিকে কাশিমাড়ি ইউনিয়নের গাংহাটি গ্রামের চোরাখালের কালভার্টের উপর কয়েকটি মোটরসাইকেলকে থামার সংকেত দেয় পুলিশ। কাছাকাছি এসে পুলিশের উপস্থিতি টের পেলে মোটরসাইকেল আরোহীরা পুলিশকে লক্ষ্য করে পরপর ২/৩টি বোমার বিস্ফোরণ ঘটায় ও গুলি বর্ষণ করে। বোমার আঘাতে দুইজন পুলিশ সদস্য আহত হন।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এতে একজন সন্ত্রাসী আহত হয়। আহত সন্ত্রাসী ও জখমি পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য দ্রুত শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক আহত সন্ত্রাসীকে মৃত ঘোষণা করেন।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি মোটর সাইকেল, একটি দেশীয় সাটারগান ও বিস্ফোরিত বোমার অংশবিশেষ উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *