দিনাজপুরের হত্যার পর লাশ পুড়িয়ে ফেলার চেষ্টা

Slider জাতীয়

 

2016_04_01_20_55_56_mLK7wbmgNf0wLf6lrMUuDZZ1IQDmwU_original

 

 

 

 

দিনাজপুরের সদর উপজেলার গোয়ালপাড়া এলাকার একটি ভুট্টাক্ষেত থেকে খাদেমুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

 বুধবার সকাল সাড়ে ১১ টায় বাড়ির পার্শ্ববর্তী একটি ভুট্টাক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত খাদেমুল ইসলাম সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের গোয়ালপাড়া বেলবাড়ী গ্রামের মো. ডিজার আলীর ছেলে।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিকে হত্যার পর ভুট্টার গাছ দিয়ে পুড়িয়ে ফেলার চেষ্টা করা হয়েছে। তবে আগুন নিভে যাওয়ায় তা সম্ভব হয়নি। তার পা ও শরীরের কিছু অংশ আগুনে ঝলসে গেছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, মঙ্গলবার ইফতার আনার কথা বলে বাড়ি থেকে বের হন খাদেমুল ইসলাম। পরে আর বাড়ি ফিরে আসেননি। সকালে বাড়ি থেকে অর্ধ কিলোমিটার দূরে একটি পুকুরের পাশের ক্ষেতে হত্যা করা এবং আগুনে ঝলসানো লাশ দেখে এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ওসি জানান, নিহত খাদেমুল ইসলাম পেশায় একজন শ্রমিক। তাকে কী কারণে হত্যা করা হয়েছে সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ফারজানা আক্তারকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *