গুপ্তহত্যার মাধ্যমে ষড়যন্ত্র করছেন খালেদা

Slider জাতীয়

 

2016_03_31_19_10_51_ARJjSALTMNRe8oDxX6rNfkLxopZw2d_original

 

 

 

 

ঢাকা : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ষড়যন্ত্রকারী উল্লেখ করে সাংসদ এবি তাজুল ইসলাম বলেছেন, সারা পৃথিবীতে যখন বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে তখন উনি (খালেদা) গুপ্তহত্যার মাধ্যমে ষড়যন্ত্রে মেতে উঠেছেন। উনি ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশকে পিছিয়ে দিতে চেয়েছেন। এখনও বাংলাদেশের অগ্রগতিকে ব্যাহত করা জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত। উনি নিজে একজন নষ্ট মুখ এবং দুষ্টু লোক। বাংলাদেশের মানুষ খালেদা জিয়ার ষড়যন্ত্রকে সফল হতে দেবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

শনিবার (২৫ জুন) জাতীয় সংসদে ২০১৬-১৭ বাজেটের উপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এর আগে সকাল ১০টা ৫৫ মিনিটে স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বৈঠক শুরু হয়।

তিনি বলেন, ‘আমাদের দেশে অনেক সমস্যা আছে। সেই সমষ্যার মধ্যে সবচেয়ে বড় সমস্যা হলো দারিদ্র বিমোচন। আর এ দারিদ্র বিমোচন তখনই সমাধান হবে যখন জাতি শিক্ষিত ও সুস্বাস্থ্যের অধিকারী হবে।’

সাবেক মুক্তিযুদ্ধ প্রতিমন্ত্রী বলেন, ‘একটি দেশে যখন শিশুশ্রম থাকে তখন ধরে নেয়া যায় দারিদ্র আছে। এই শিশুশ্রম বন্ধে বিভিন্ন উদ্যোগ নেয়া হয়েছে। এসব প্রকল্পের মাধ্যমে শিশু শ্রমিকরা স্কুলে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *