কাপাসিয়ায় সড়ক তৈরীর অযুহাতে ঈদগাহের মিনার ভাঙার অভিযোগ

Slider গ্রাম বাংলা ঢাকা

download

গাজীপুর অফিস: গাজীপুরের কাপাসিয়ায় সড়ক তৈরীর অযুহাতে একটি ঈদগাহের মিনার ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার কাপসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের কাজাহাজী গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের পশ্চিম পার্শ্বে অবস্থিত ঈদগাঁহ মাঠে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় কাপাসিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় মোঃ আঃ ছাত্তার অভিযোগে করেন, মোঃ জুয়েল ও জাহাঙ্গীর আলম ও তার সহযোগিরা কোদাল, শাবল নিয়ে কাজাহাজী ঈদগাঁ মাঠের পশ্চিম পাশের পাকা মিম্বরটি ভেঙ্গে ফেলে। পূর্ব থেকে তাদের সাথে স্থানীয় মোঃ আঃ ছাত্তার ও মতিউল ইসলামদের সাথে বিরোধ চলে আসছে বলে জানান অভিযোগকারীরা।

মোঃ জুয়েল ও জাহাঙ্গীর আলমরা স্থানীয় সড়কের গতি পরিবর্তন করার অযুহাতে ওয়াকফ এর এই জমিতে গড়ে উঠা ঈদগাঁহ মাঠের মিম্বর ভেঙ্গে ফেলে বলে দাবি করেন আঃ ছাত্তার।

এ দিকে জমি ওয়াকফা দান করা দাতা মোঃ সাহেব আলী জানান, স্বাধীনতার পূর্ব থেকে যে সড়ক রয়েছে তাতে কারো অসুবিধা হচ্ছেনা। শুধু মাত্র জাহাঙ্গীরদের কেন হবে তা কারো বোঝার বাকি নেই।

অভিযুক্ত মোঃ জাহাঙ্গির আলম বলেন, আমাদের ঈদগাঁ মিম্বর আমার ইচ্ছেতে একা ভাঙ্গি নাই। চাঁদপুর ইউপি চেয়ারম্যান ও ইউএনও সাহেবের হুকুম নিয়ে ভেঙ্গেছি।

কাপাসিয়া থানার পরিদর্শক মোঃ আবুল কাশেম বলেন, একটি অভিযোগ আমারা পেয়েছি ঘটনার বিষয়ে তদন্ত চলছে পরবর্তিতে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *