সুয়ারেজ এখন আর্জেন্টিনার!

Slider খেলা

 

 

15_218059

 

 

 

 

 

ভেনিজুয়েলার বিপক্ষে হেরে যাওয়া ম্যাচে কি কাণ্ডটাই না বাঁধিয়ে দিয়েছিলেন তিনি। রাগে ক্ষোভে অপমানে ডাগ আউটে মেরেই বসেন সুয়ারেজ। অনেকে বলতে থাকেন কোচ অস্কার তাবারেজ মাঠে নামাননি বলেই এমন কাণ্ড করেন সুয়ারেজ।

তবে সংবাদ সম্মেলনে এসে জানান খেলার মতো ১০ শতাংশও ফিট ছিলেন না তিনি। তবে দলের অসহায় আত্মসমর্পনটা মানতে পারছিলেন না। নিজেকে অসহায় মনে হচ্ছিল তার, আর সেই কারণেই অনভিপ্রেত কার্যটি করে বসেন সুয়ারেজ।

তবে নিজের দেশ কোপায় দর্শক হলেও এখন মেসির আর্জেন্টিনাকেই সমর্থন করছেন তিনি। কেবল বার্সায় একসাথে খেলেন বলেই নয়, মেসিকে নিজের সময়ের সেরা খেলোয়াড়ও মনে করেন লুইস সুয়ারেজ। আর্জেন্টিনায় মেসি ছাড়াও রয়েছেন মাচেরানো।

বার্সেলোনার বন্ধুদের মধ্যে এই দুজন তার কাছে বিশেষ কিছু। তাই এখন মেসির হাতেই কোপার শিরোপা দিখতে চান এই উরুগুয়ান স্ট্রাইকার। তিনি বলেন, ‘আমি চেয়েছিলাম কোপায় আর্জেন্টিনা-উরুগুয়ে ম্যাচ হোক। তবে সেটা তো হলো না।

এই চাই আর্জেন্টিনাই কোপা জিতুক। কারণ তারাই এখন ফেভারিট।’ তবে একবারের কোপায় ব্রাজিলেরও ভালো সম্ভাবনা দেখছেন সুয়ারেজ। ‘ব্রাজিলও ভালো খেলছে। দেখি বাকি ম্যাচগুলোতে তারা কেমন করে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *