শ্রীপুরে গর্ভবতী গৃহবধুর রহস্যজনক মৃত্যু

Slider নারী ও শিশু

1461912025

 

 

 

 

 

রাতুল মন্ডল,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর গ্রামে গর্ভবতী  গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত তাহমিনা আক্তার (২৮) টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার সলাটিয়া গ্রামের আ. লতিফ মাস্টারের কন্যা।

০৭ জুন মঙ্গবার আনুমানিক বিকাল সাড়ে ৩টার দিকে ওই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গৃহবধূ ঘরের আড়ালের সংঙ্গে গলায় ওঁড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

নিহতের বাবা আ.লতিফ জানান, বিয়ের পর থেকে আমার মেয়েকে স্বামীসহ স্বামীর বাড়ির লোকজন শারিরীক ও মানুষসিক ভাবে অত্যাচার নির্যাতন করতো। আমার মেয়ে আত্মহত্যা করেনি। তাকে খুন করা হয়েছে।

স্থানীয় পুলিশ সূত্রে আরো জানা যায়, টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার সলাটিয়া গ্রামের আ. লতিফ মাস্টারের কন্যা র্দীঘ নয় বৎসর পূর্বে গাজীপুরের শ্রীপুর উপজেলার হয়দেবপুর গ্রামের আতাব উদ্দিন মন্ডলের ছেলে খোকন মন্ডলের সংঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দাম্পত্ত জীবনে চার বছর বষসী ঐশী নামে একটি কন্যা সন্তান রয়েছে ও গৃহবধু চার মাসের অন্তসত্তা। বিবাহের পর থেকেই সব সময় তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত।

শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তফা কামাল জানান, ঘটনাস্থল থেকে তাহমিনার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *