‘উপেক্ষাই মানহানির সেরা জবাব’

Slider বিনোদন ও মিডিয়া
lata_216465
পাল্টা আক্রমণ না করে বরং তন্ময় ভট্টকে উপেক্ষার পথই বেছে নিলেন লতা মঙ্গেশকর।

বলছেন, ‘জীবনে এত কাঁটাবেছানো পথ পেরিয়ে এসেছি যে, এসব কিছুই আমাকে বিচলিত করে না। যে বয়সে মেয়েরা পুতুল খেলে সময় কাটায়, সে বয়সে আমাকে গান গাওয়ার কাজ খুঁজতে বাড়ি থেকে বেরতে হয়েছে। ছোট থাকতেই এটা শিখেছি যে, কাজই আসল কথা। আর কেউ যদি কারও মানহানি করতে চায় তাহলে তাকে উপেক্ষার মাধ্যমে মানহানির জবাব দেওয়া যায়।’

জানালেন, যে ভিডিও নিয়ে দেশজুড়ে বিতর্ক চলছে, সেই ভিডিও তিনি দেখেনও নি এবং তা নিয়ে তার কিছুই এসে যায় না।

তিনি বলেছেন, আমার জন্য এত মানুষ ঝগড়া করছেন দেখে খুব খারাপ লেগেছে। আমার জন্য কেউ সমস্যায় পড়ুন সেটা আমি চাই না। আমি সব শুভানুধ্যায়ীকে আশ্বস্ত করছি, এই ধরনের ঘটনা আমার কাছে খুবই ছোট। জীবনে এর চেয়ে অনেক গুরুত্বপূর্ণ বিষয় আছে। যারা অন্যদের মানহানি করে তাদের বাড়তি গুরুত্ব দেওয়া উচিত নয়। আমি নিশ্চিত কোনও কারণ আছে বলেই তারা সেটা করে।

কিংবদন্তী লতা মঙ্গেশকর এবং শচীন টেন্ডুলকারকে নকল করে তৈরী করা কমেডিয়ান তন্ময় ভট্টের একটি ভিডিও কথোপকথনকে কেন্দ্র করে সম্প্রতি বিতর্কের ঝড় উঠেছে। ওই ভিডিওতে বিরাট কোহলিকে উপলক্ষ করে শচীন ও লতার মধ্যে একটি কাল্পনিক কথোপকথেনর মাধ্যমে তন্ময় সরাসরি বিদ্রুপ করেছেন এই দুই কৃতী মানুষকে। আর এ নিয়ে বয়ে যাচ্ছে আলোচনার ঝড়। প্রথমে নীরব থাকলেও এ নিয়ে মুখ খুললেন লতা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *