ব্যালটসহ টয়লেট থেকে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী আটক

Slider গ্রাম বাংলা ফুলজান বিবির বাংলা বাংলার মুখোমুখি

img

চট্টগ্রামের পটিয়া উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের টয়লেট থেকে ব্যালট পেপার ও সিলসহ আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী হাজি সাবের আহমেদকে গ্রেপ্তার করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এরপর কেন্দ্রটির ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

নির্বাহী হাকিম মাহবুব আলম জানান, কেন্দ্রের টয়লেট থেকে ব্যালট পেপারে সিল মারার সময় হাজি সাবের আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ ১০টি ফাঁকা গুলি ছোড়ে। সংঘর্ষের সময় সাবের আহমেদের পাজেরো গাড়ি মহিউদ্দিনের সমর্থকরা ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা সুধীর বরণ দেব জানান, সকাল থেকে নৌকা প্রতীকের সমর্থকরা কেন্দ্র দখলে নেন। এর কিছুক্ষণ পর বিএনপির চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিনের সমর্থকরা কেন্দ্রে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ ১০টি ফাঁকা গুলি ছোড়ে। এরপর বিজিবি কেন্দ্রের দ্বিতীয় তলার টয়লেট থেকে হাজি সাবের আহমেদকে ব্যালট পেপার ও সিলসহ গ্রেপ্তার করে নিয়ে যায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *