বরখাস্তকৃত মেয়র মান্নানের সঙ্গে বিয়াই বাড়ির লোকজনও আসামী

Slider গ্রাম বাংলা টপ নিউজ

 

images
গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত হওয়া মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নানের আবারও একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। টঙ্গী থানার একটি নাশকতার মামলায় রোববার দুপুরে তার রিমান্ড মঞ্জুর করা হয়। এ ছাড়া অপর একটি মামলায় এম এ মান্নান, তার ছেলে, ছেলের বউ-শ্বশুর-শাশুড়িসহ ৩৮ জনের নামে আদালতে চার্জশিট জমা দেয়া হয়েছে।
গাজীপুর আদালতের পরিদর্শক রবিউল ইসলাম জানান, টঙ্গী থানার নাশকতার মামলায় ১০ দিনের রিমান্ড চেয়ে এম এ মান্নানকে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এ হাজির করা হয়। শুনানি শেষে ওই আদালতের বিচারক মো. শহিদুল ইসলাম এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।
একই দিনে অপর একটি নাশকতার মামলায় এম এ মান্নান, তার ছেলে বিএনপি নেতা এম মঞ্জুরুল করিম রনি, রনির স্ত্রী তাপসী তন্ময় চৌধুরী, রনির শ্বশুর শাহরুম চৌধুরী রুমি ও শাশুড়ি আসমা বেগম আভাসহ ৩৮ জনের বিরুদ্ধে নাশকতার মামলায় আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ। গত ২২শে মে রোববার মামলার তদন্ত কর্মকর্তা জয়দেবপুর থানার এস আই মো. বাচ্চু মিয়া আদালতে ওই চার্জশিট জমা দেন।
এ মামলাটি সম্পর্কে এস আই মো. বাচ্চু মিয়া জানান, সরকার উৎখাতের জন্য ২০১৩ সালের ১৮ই ফেব্রুয়ারি গাজীপুরে নাশকতা করে অভিযুক্তরা। ওই মামলায় ২০ জন এজাহারভুক্ত ও ৩০-৪০ অজ্ঞাতনামা আসামি ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *