দিনাজপুরে মুক্তিপনের ৩০ লাখ টাকা না পেয়ে ৪ বছরের শিশুকে হত্যা

Slider জাতীয়

 

 

 

9787_dinajpur

 

 

 

 

 

দিনাজপুরের হাকিমপুর হিলিতে অপহরণের ৩৬ ঘন্টা পর ৩০ লাখ টাকা মুক্তিপন না পেয়ে ৪ বছরের শিশু আবতাহিকে হত্যা করেছে অপহরণকারীরা। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় পাশ্ববর্তী বাড়ির কোঠার একটি ছাদ থেকে ওই অপহৃত শিশুর বস্তা বন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই বাড়ির মালিক আমজাদ আলী (৫০) ও ছেলে সামিউল (২০)কে আটক করা হয়েছে।

শিশু আবতাহি (৪) হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে রাত ভোর বিক্ষোভ মিছিল হয়েছে হিলিতে। বিক্ষুদ্ধ এলাকাবাসী এই বিক্ষোভ মিছিল করেছে। আগুন জ্বালিয়ে দিয়েছে আসামীদের বাড়িতে। এলাকাবাসী জানায়, হাকিমপুর মুহাড়াপাড়ার বাড়ির বারান্দায় খেলা করার সময় সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে সে নিখোঁজ হয়। অনেক খোঁজ করেও তাকে না পেয়ে সোমবার রাতে হাকিমপুর থানায় সাধারণ ডায়েরি করে শিশুর বাবা প্রিন্সিপাল অধ্যাপক আলহাজ্ব মামুনুর রশিদ আজাদ।

পরে মঙ্গলবার সকালে নিখোজ শিশুটির অভিভাবকের কাছে মুঠো ফোনে  বেশ কয়েকটি এসএমএস (ম্যাসেজের) এর মাধ্যমে  ৩০ লাখ টাকা মুক্তিপন দাবী করে অপহরণকারীরা। বিষয়টি থানায় অবগত করেন অপহৃত শিশুটি পিতা হাকিমপুর মহিলা কলেজের প্রিন্সিপাল অধ্যাপক আলহাজ্ব মামুনুর রশিদ আজাদ। পুলিশ ওই মুঠো ফোনের নম্বর ট্যাক করে অপহরণকারীদের স্থান চিহিৃত করে। পরে পাশের বাড়ির ছাদ থেকে বস্তা বন্দী লাশ উদ্ধার করা হয়। হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এমরানুল কবির জানান, শিশুটি আমরা জীবীত অস্থায় উদ্ধার করতে না পারলেও লাশ লাশ উদ্ধার করেছি। অপহরণের পর ৩০  লাখ টাকা মুক্তিপন না পেয়ে তাকে হত্যা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *