ময়মনসিংহে অপহরণের ২ ঘণ্টা পর কলেজছাত্র উদ্ধার

Slider জাতীয়

 

 

8156_mm

 

 

 

 

 

ময়মনসিংহ থেকে শনিবার দুপুরে কলেজছাত্র আশরাফুল ইসলামকে অপহরণের ২ ঘণ্টা পর পুলিশ উদ্ধার করেছে। এসময় অপহরণ চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।
ময়মনসিংহ শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের প্রথমবর্ষের ছাত্র আশরাফুল ইসলাম কলেজের ক্লাশ  শেষে শহরের কলেজ রোড বাসায় ফেরার গোলকী বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অপহরনকারীরা অস্ত্রের ভয় দেখিয়ে কলেজ ছাত্রকে তুলে নিয়ে যায়। এরপর ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। আশরাফুল ইসলাম কৌশলে তার কলেজের শিক্ষক মফিজুর নূর খোকাকে মোবাইল ফোনে বিষয়টি জানালে শিক্ষক তড়িৎ কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলামকে ছাত্র অপহরণের বিষয়টি অবহিত করেন।
বিষয়টি ওসি বেতার বার্তার মাধমে শহরের ২ নম্বর পুলিশ ফাঁড়ি এবং মোবাইল টিমকে ছাত্রকে উদ্ধারের নির্দেশ দেন। এই নির্দেশ পাওয়ার পর ২ নম্বর ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক ফারুক হোসেন সঙ্গীয় পুলিশ নিয়ে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায় ।
পরে গোপন সূত্রের ভিত্তিতে পুলিশের ঐ দলটি শহরের জেলা স্কুলের হোষ্টেলের পরিত্যক্ত ভবনের একটি কক্ষ থেকে কলেজ ছাত্র আশরাফুল ইসলামকে উদ্ধার এবং অপহরন চক্রের সদস্য হৃদয় (১৮) ও মোবারক (২০)কে হাতেনাতে গ্রেফতার করে এ সময় অপহরন চক্রের ৩/৪জন সদস্য দৌড়ে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *