কিশোরগঞ্জে স্কুল শিক্ষিকা মৌ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

Slider নারী ও শিশু

7987_r-3

 

কিশোরগঞ্জ স্কুল শিক্ষিকা আতিয়া জাহান মৌ হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছেন স্বজন ও এলাকাবাসী। শুক্রবার সকালে শহরের কালিবাড়ী এলাকায় এই কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে নিহত স্কুল শিক্ষিকার মা রওশন আরা কবিতা, ভাই কামরুল হাসান অনিক, বোন আফরিন আরা সামিরা, খালা মমতাজ আরা, কাউসার আহমেদ লিঙ্কন, আবুল বাশার সরকার, রাসেল মিয়াসহ শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

গতবছরের ৬ই নভেম্বর রাতে মিঠাইনের গোপদীঘি এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা আতিয়া জাহান মৌ (২৪) তাদের কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার নিজ বাসায় নৃশংসভাবে খুন হন। পরিবারের অভিযোগ, গণধর্ষণের পর তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় নিহতের মা রওশন আরা কবিতা বাদী হয়ে গোপদীঘি এলাকার শহরের বত্রিশ এলাকার টিটু ও রাজিব এবং ইউসুফ হায়দার রিফাত নামে তিন যুবকের নামোল্লেখ ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন। চাঞ্চল্যকর এই মামলাটি সিআইডি পুলিশের পরিদর্শক মো. শহিদুল ইসলাম খান বর্তমানে তদন্ত করছেন। মামলার আসামিদের মধ্যে রিফাত কারাগারে থাকলেও টিটু ও রাজিবকে এখনো গ্রেপ্তার করা হয়নি। মানববন্ধন থেকে তাদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *