চাঁদপুরে তুলার গোডাউনে আগুন, অর্ধকোটি টাকার ক্ষতি

Slider জাতীয়

 

 

2015_09_07_10_45_17_pO9gTrBZnV29YhSmCIxL1PgtH3oQLy_original

 

 

 

 

চাঁদপুর: চাঁদপুর শহরের বাবুরহাট বিসিক শিল্পনগরীতে তুলার গোডাউনে আগুন লেগে ভেতরে থাকা সব তুলা ও একটি তুলাবোঝাই ট্রাক পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে গোডাউনের মালিক দাবি করেছেন।

মঙ্গলবার (১৫ মার্চ) ভোর সোয়া ৫টায় বিসিকের মেসার্স ঢালী কটন মিলসের নিজস্ব গোডাউনে এই অগ্নিকাণ্ড ঘটে।

স্থানীয় বাসিন্দা পারভেজ রহমান  বলেন, রাতে তুলা নিয়ে একটি ট্রাক ওই গোডাউনের পাশে অবস্থান করে। শ্রমিক না থাকায় রাতে তুলাগুলো নামানো হয়নি। সকালে হঠাৎ এই অগ্নিকাণ্ড ঘটে। ট্রাকের মধ্যে রাতে কেউ ছিলো না। সবার ধারণা, ট্রাকের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে হয়তো এই ঘটনা ঘটেছে।

মেসার্স ঢালী কটন মিলসের স্বত্বাধিকারী নুরে আলম ঢালী  বলেন, রাত আনুমানিক ১১টার দিকে গোডাউন বন্ধ করে বাসায় চলে যাই। তুলাবোঝাই ট্রাকটি গোডাউনের সঙ্গে ছিলো। কীভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে এ বিষয়ে কিছু বলতে পারছি না। তবে ট্রাকসহ আমার প্রায় ৫০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ২০ মিনিটের মধ্যে চাঁদপুর উত্তর ও পুরান বাজার ফায়ার স্টেশনের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। তাৎক্ষণিক তারা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়।

চাঁদপুর উত্তর ফায়ার স্টেশনের উপ-পরিচালক রতন কুমার নাথ  বলেন, তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে আনতে সময় লাগে। এখন পর্যন্ত গোডাউনের ভেতরে আগুন জ্বলছে। কাজ শেষ হলে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *