রাজধানীতে ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার পথে খুন

Slider বাংলার আদালত

101520_141

 

 

ব্যাংকে টাকা জমা দিতে যাবার পথে রাজধানীর রামপুরার হাজীপাড়া নতুন রাস্তা এলাকায় ছিনতাইকারীর গুলিতে নিহত হয়েছেন এক ব্যবসায়ী। তিনি একটি সেনিটারি ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার, নাম ইসমাঈল হোসেন (৩৪)। তার সাথে থাকা দুই লাখ ৯০ হাজার টাকা ছিনিয়ে নিতে দুর্বৃত্তরা তার বুকে গুলি করে।
নিহত ইসমাইল হোসেনের বাবার নাম মো. মোস্তফা হোসেন। নোয়াখালী জেলার বেগমগঞ্জের খানপুর গ্রামে তাদের বাড়ি। তিনি ৩৫৭/১/১ মধুবাগ মগবাজারে স্বপরিবারে বসবাস করতেন। দুই কন্যা সন্তানের বাবা ছিলেন তিনি।

আর ৩৯৪ রামপুরা ডিআইটি রোডস্থ বাংলাদেশ সিনেটারী নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানে চাকরি করতেন। ওই প্রতিষ্ঠানের মালিকের নাম মো. মোতালেব হোসেন ওরফে মিন্টু ।

আজ রোববার দুপুরে প্রতিষ্ঠানের মালিক মিন্টু ২ লাখ ৯০ হাজার টাকার আল-আরাফা ইসলামী ব্যাংক রামপুরা শাকার একটি চেক ইসমাইল হোসেনকে দেন। আর চেকটি ওই ব্যাংক ভাঙিয়ে টাকা তুলে পাশের ডাচ বাংলা ব্যাংক রামপুরা শাখায় জমা দেয়ার জন্য বলেন। এরপর তিনি দুপুর রামপুরা আল-আরাফা ইসলামী ব্যাংকে গিয়ে টাকা তোলেন। টাকাগুলো একটি ব্যাগে নিয়ে পাশের ডাচ বাংলা ব্যাংকের শাখায় জমা দিতে পায়ে হেটে যাচ্ছিলেন। তিনি হাজীপাড়া পেট্রোলপাম্পের সামনে যাওয়ার পর ৪/৫ জন দুর্বৃত্ত তার গতিরোধের পর টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় ইসমাইল টাকার ব্যাগটি তার হাত থেকে না ছাড়ায় ধস্তাধস্তি করেন। একপর্যায়ে দুর্বৃত্তরা তার বুকে দুই রাউন্ড গুলি করে টাকার ব্যাঙটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তার মালিক পথচারীদের সহযোগিতায় তাকে উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যান। সেখানে দুপুর ৩ টার ২০ মিনিটের সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

– See more at: http://www.dailynayadiganta.com/detail/news/101520#sthash.BGTCjlPR.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *