ডলি জহুরের অভিনয়ে বিরতি

Slider বিনোদন ও মিডিয়া

 

index

 

 

 

 

 

 

চলচ্চিত্র ও টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী ডলি জহুর। তরুণ প্রজন্মের শিল্পীদের কাছে তিনি ‘মা’ হিসেবে খ্যাত। গুণী এই অভিনেত্রীকে পাওয়া যাবে না নাটক বা চলচ্চিত্রের সেটে। ছয় মাসের জন্য অভিনয়ে বিরতি দিচ্ছেন ডলি জহুর।

অস্ট্রেলিয়া প্রবাসী পুত্র রিয়াসাত ও পুত্রবধূকে সময় দিতে সেখানে যাচ্ছেন তিনি। ক’দিন পর তাদের ঘর আলোকিত করবে নতুন অতিথি। নাতির মুখ দেখার জন্য মুখিয়ে আছেন ডলি জহুর। তাকে দেখার জন্য আগেভাগেই দেশ ছাড়ছেন তিনি।

ডলি জহুর জানান, হাতে থাকা কয়েকটি একক ও ধারাবাহিক নাটকের কাজ গুছিয়ে এনেছেন তিনি। অভিনয়ে ছয় মাসের বিরতিতে সংশ্লিষ্টরা কেউ অসুবিধায় পড়বেন না।

এরই মধ্যে ডলি জহুর এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘দলছুট প্রজাপতি’র শুটিং শেষ করেছেন। আরটিভির ‘নোয়াশাল’ নাটকেও তিনি কাজ করেছেন। নতুন ধারাবাহিকের মধ্যে শুধু কাজ করছেন বিবিসি প্রযোজিত ‘উজান গাঙ্গের নাইয়া’র দ্বিতীয় কিস্তিতে। এতে তিনি রওনক হাসানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন। এরই মধ্যে কক্সবাজারে শুটিং করে এসেছেন ডলি জহুর।

হুমায়ূন আহমেদের ‘শঙ্খনীল কারাগার’ ও কাজী মোরশেদের ‘ঘানি’ ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন ডলি জহুর। ২০১২ সালের পর থেকে চলচ্চিত্রে অভিনয় কমিয়ে দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *